Site icon The News Nest

১০০ এপিসোড ‘খড়কুটো’র, সেলিব্রেশনে মাতলো গুনগুন-সৌজন্যসহ গোটা পরিবার, দেখুন অ্যালবাম

WhatsApp Image 2020 11 25 at 4.46.59 PM

মাত্র তিন মাস আগে শুরু হয়েছে স্টার জলসার ধারাবাহিক খড়কুটো। শুরু থেকেই দর্শক মন জয় করে নিয়েছে তৃণা সাহা, কৌশিক রায় অভিনীত এই সিরিয়াল। আর বুধবার খড়কুটোর ১০০ তম এপিসোড।

স্বভাবতই সেলিব্রেশনের মুডে গোটা টিম।শ্যুটিংয়ের ফাঁকের একগুচ্ছ ছবি পোস্ট করে দর্শকদের ধন্যবাদ জানালেন নায়িকা। পর্দায় তিন্নি দিদির সঙ্গে যতই সৌজন্যকে নিয়ে মন কষাকষি থাক না, বাস্তবে কিন্তু ভারী মিল তিন জনেরই।যৌথ পরিবারের আদর্শের ভিত্তিতে তৈরি এই ধারাবাহিক।

শ্যুটিং সেটেও দারুণ বন্ডিং খড়কুটো পরিবারের। অনু পরিবারের যুগে যৌথ পরিবারের গল্প দর্শকদের মন সহজেই কেড়েছে । বাড়তি পাওনা দুলাল লাহিড়ি, রত্না ঘোষাল, চন্দন সেন, সোহিনী সেনগুপ্ত, অভিষেক চট্টোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, কৌশিক রায়ের মতো এক ঝাঁক দক্ষ অভিনেতার অভিনয়।

আরও পড়ুন: ভুয়ো আইডির জেরে মাত্র তিন দিনেই ইনস্টা অ্যাকাউন্ট ব্লক শাকিব খানের, মন খারাপ শাকিবিয়ানদের

রিল আর রিয়েল দুই বিয়ের প্রস্তুতি নিয়েই ব্যস্ত তৃণা। রিল লাইফে সৌজন্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন, আর সামনের বছর রিয়েল লাইফে বাঁধা পড়তে চলেছেন নীল ভট্টাচার্যর সঙ্গে।  জনতা জনার্দনের আশীর্বাদে রেটিংয়েও ভাল জায়গায় ধারাবাহিক। তৃতীয় কিংবা চতুর্থ স্থান ধরে রেখেছে পর পর কয়েকটি সপ্তাহ।

অন্যদিকে, একটু একটু করে সৌজন্যের ভাল লাগছে গুনগুনকে। ক্লিপিং বলছে, মন একটু ভিজেছে বইকি। তার জন্যেই মুগ্ধ চোখে গুনগুনের দিকে বারে বারে চেয়ে দেখেছে সৌজন্যে। চোখে চোখ পড়তেই চোখ নামিয়েছেন লজ্জা পেয়ে। গুনগুন যদিও মোটেই পাত্তা দেননি সৌজন্যেকে। একদম ‘শ্রীময়ী’র ‘জুন আন্টি’র ঢঙে মুখও বেঁকিয়েছেন! সৌজন্যের চোখে সেটাও বড় মধুর!

একদমই ঠিক পড়ছেন। চিত্রনাট্যের খাতিরে সৌজন্য আস্তে আস্তে যেন নতুন করে আবিষ্কার করছেন গুনগুনকে! সেই ভাল লাগার রেশ ধরে রাখতে ব্যাকগ্রাউন্ডে বেজেছে হেমন্ত মুখোপাধ্যায়ের চিরসবুজ প্রেমের গান ‘আমি দূর হতে তোমারেই দেখেছি আর মুগ্ধ এ চোখে চেয়ে থেকেছি’। একাল-সেকাল মেলাতে ক্লিপিংয়ের পুরোটাই সাদা-কালো। সব মিলিয়ে রসায়ন গাঢ়। টিকটক স্টাইলে তৈরি এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। নেটাগরিকদের দাবি, ‘এই গানটির সঙ্গে এই ক্লিপিং অপূর্ব’।

আরও পড়ুন: বিয়ের আগেই প্রাক্তন স্ত্রী’র মুখোমুখি গৌরব, দেবলীনাকে নিয়ে পড়লেন প্রশ্নের মুখে!

 

Exit mobile version