Site icon The News Nest

বান্ধবীদের সঙ্গে ব্যাচেলার পার্টিতে হুল্লোড় হবু কনে তৃণার, দেখুন ছবি

WhatsApp Image 2020 12 16 at 1.50.50 PM

আগামী ৪ ফেব্রুয়ারি বিয়ে করছেন তৃণা সাহা (Trina saha )এবং নীল ভট্টাচার্য। ছোট পর্দার এই জনপ্রিয় জুটির এখন ব্যস্ততা তুঙ্গে। বিয়ের শপিং চলছে। তবে কাজের চাপও প্রচুর। তার মধ্যেই সময় বের করে প্রি-ওয়েডিং সেলিব্রেশন শুরু করে দিলেন তাঁরা। সদ্য বন্ধুদের সঙ্গে নিয়ে ব্যাচেলরেট পার্টি করলেন তৃণা।

করোনা আবহে সব রকমের সাবধানতা মেনে স্বভূমিতে রিসর্ট বুক করে বান্ধবীদের সঙ্গে স্পিনস্টার পার্টি করেছেন তৃণা। কাস্টমাইজড কেক, রকমারি খাওয়ার, চকোলেট, সাজসজ্জা- লাইভ মিউজিক দিয়ে পার্টি উপভোগ করতে দেখা যায় তাঁদের।

আরও পড়ুন: ‘এই রাত তোমার আমার’… ‘সঙ্গীত নাইট’- এ ভালোবাসার সাগরে ডুব দিলেন গৌরব- দেবলীনার , দেখুন ভিডিও

নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। ২০১১-এ এমবিএ পড়তে গিয়ে নীল-তৃণার আলাপ। তবে তখন শুধুই বন্ধুত্ব ছিল। ধীরে ধীরে প্রেম পরিণতি পায়। মাঝে এক বছরের জন্য দিল্লি চলে গিয়েছিলেন তৃণা। তখন নাকি তাঁদের তেমন যোগাযোগ ছিল না। কলকাতায় ফিরে ফের যোগাযোগ শুরু হয়। ২০১৬-এ নীলের জন্মদিনের দিন তৃণা জানান মনের কথা। কিছুদিন চুপ করে থাকার পর ২০১৭-এ তৃণার জন্মদিনে নীল প্রোপোজ করেন।

বিয়ের আগেই কাছের বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি করতে দেখা গেলো নীল-তৃণাকে। সেই সব ভিডিয়ো এবং ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী।

বিয়ের দিন ট্র্যাডিশনাল বেনারসিতেই সাজতে চান তৃণা। সঙ্গে থাকবে ট্র্যাডিশনাল সোনার গয়না। নীলের পরনেও থাকবে ট্র্যাডিশনাল পোশাক। রিসেপশনের জন্য ডিজাইনার কিছু বেছে নিতে পারেন তাঁরা।

আরও পড়ুন: ওয়েস্টার্ন লুকে গৌরব-দেবলীনা, রিসেপশনে বসল চাঁদের হাট

Exit mobile version