ওয়েস্টার্ন লুকে গৌরব-দেবলীনা, রিসেপশনে বসল চাঁদের হাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের পর এবার পার্টিতে ঝলমলিয়ে উঠলেন দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়। অভিনেত্রী দেবলীনা কুমারের বাবা এবং মা অর্থাত দেবাশিস কুমার এনং দেবযানী কুমারের উদ্যোগেই এই পার্টির আয়োজন করা হয়।

বাইপাসের ধারে পি সি চন্দ্র গার্ডেন সেজে উঠেছে হাজার আলোয়। ব্যাকগ্রাউন্ডে ক্লাসিক হিন্দি গান। খুশিতে উজ্জ্বল চারদিক। যেন চাঁদের হাট সেখানে। হবে নাই বা কেন। গৌরব-দেবলীনার রিসেপশন বলে কথা! শুধু রিসেপশন বলাও আসলে ভুল। ফের বিয়ে হল তাঁদের। তবে খ্রিস্টান মতে। কিছু ক্ষণ আগেই ফাদার এসে আশীর্বাদ করেছেন নবদম্পতিকে। নিয়ম মেনে কাটা হয়েছে কেকও। দুধ সাদা গাউনে দেবলীনা যেন স্বপ্নে দেখা রাজকন্যা। অন্যদিকে কালো ব্লেজারে গৌরবও রাজপুত্তুরের চেয়ে কোনও অংশে কম নন।

আরও পড়ুন: গোলাপি স্পোর্টস অ্যাটায়ারে দ্যুতি ছড়ালেন করিনা, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

ইতিমধ্যেই তারকা দম্পতির রিসেপশন পার্টিতে হাজির হয়েছে টেলিভিশন এবং টলিপাড়ার বিখ্যাতরা। এসেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, অলোকানন্দা রায়, রণিতা-সৌপ্তিক, গায়ক সুরজিৎ চট্টোপাধ্যায়, পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ প্রমুখ। এছাড়াও এসেছিলেন রাহুল, সন্দীপ্তা, দিতিপ্রিয়া, বিশ্বনাথ বসু, দিতিপ্রিয়া রায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সাহেব ভট্টাচার্য ও আরও অনেকে।

অনুষ্ঠানের জায়গায় বড় স্ক্রিনে চালানো হয়েছে দেবলীনা-গৌরবের বিয়ের ভিডিও। নবদম্পতির ক্যান্ডিড মোমেন্টের স্লাইড শো চলছে সেখানে। এদিনের সন্ধ্যায় হাজির সকলেই সাক্ষী থাকছেন সেই মুহূর্তের।

টলিউডের এই হেভিওয়েট রিসেপশনে খাওয়াদাওয়ার আয়োজনও ছিল এলাহি। খ্রিস্টান মতে বিয়ে হওয়ায় মেনুও ছিল কন্টিনেন্টাল। ফিস আলাকিভ, রকমারি ব্রেড, চিকেন রোস্ট থেকে শুরু করে মিট লোফ, তালিকা থেকে বাদ পড়েনি কিছুই। শেষ পাতে মিষ্টি মুখের জন্য ছিল ব্রাউনি সহযোগে ভ্যানিলা আইসক্রিম এবং অরেঞ্জ মুজ।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই বিয়েতে ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন আর হাতেগোনা বন্ধুবান্ধব ছাড়া কাউকেই নিমন্ত্রণ করতে পারেননি এই জুটি। চৌধুরী ভিলায় একদম সাদামাঠা ভাবেই ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয়েছিল বিয়ের অনুষ্ঠান। তিন রকম মতেই বিয়ে করেন গৌরব দেবলীনা। ৯ ডিসেম্বর হিন্দু মতে বিয়ে সারেন তাঁরা। ১৩ ডিসেম্বর ইসলাম মতে ফের বিয়ে হয় তাঁদের।

গত রবিবার ছিল গৌরব-দেবলীনার সঙ্গীত। নাচে, গানে আসর ছিল জমজমাট। দুই পরিবারের সদস্যরা মেতেছিলেন আনন্দে। হাজির ছিলেন তারকা দম্পতির ঘনিষ্ঠরাও। তবে বিয়ের মতোই সঙ্গীতের অনুষ্ঠানেও অতিথি সমাগমের দিকে যাননি গৌরব-দেবলীনা। কারণ কোভিড পরিস্থিতিতে সুরক্ষা তাঁদের কাছে সবার আগে। যদিও লোকজন কম থাকলেও অনুষ্ঠানের জাঁকজমকে ছিল না কোনও খামতি। বলিউডের জনপ্রিয় সব গানের ছন্দে দেদার নেচেছেন নবদম্পতি।

আরও পড়ুন: ব্যাচেলরহুড উপভোগ করতে দার্জিলিংয়ে নীল, পাহাড়ি পথে সুর তুললেন গিটারে, দেখুন…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest