Site icon The News Nest

Tunisha Sharma: শুটিং সেটে আত্মঘাতী অভিনেত্রী, গ্রেফতার সহ-অভিনেতা

WhatsApp Image 2022 12 25 at 10.39.13 AM

ছোটপর্দার জনপ্রিয় মুখ অভিনেত্রী তুনিশা শর্মা (Tunisha Sharma)। সম্প্রতি ‘আলি বাবা: দাস্তান এ কাবুল’ ধারবাহিকে অভিনয় করছিলেন তিনি। শনিবার মুম্বইয়ে সেই ধারাবাহিকের সেটেই তাঁকে মৃত অবস্থায় পাওয়া গেল।

শুটিংয়ের সেটের মধ্যে বছর কুড়ির তুনিশাকে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা। কিন্তু চিকিৎসকেরা জানিয়ে দেন, মারা গিয়েছেন তুনিশা। মেয়ের মৃত্যুর খবর পাওয়ার পরই তাঁর মা অভিযোগ করেছিলেন, তুনিশার সম্প্রতি প্রেম ভেঙেছিল। এই কারণেও মেয়ে চরম পথ বেছে নিতে পারে। এই প্রসঙ্গেই আলিবাবা: দাস্তান-ই কাবুল’-এ তুনিশার সহ-অভিনেতা সেজান খানকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার পরেই আত্মহত্যার প্ররোচনার মামলায় পুলিশ সেজানকে গ্রেফতার করে। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর মোবাইল ফোনটিও। পুলিশ সূত্রের খবর, ঘটনার সময় শুটিংয়ের সেটে হাজির কলাকুশলীদেরও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

আরও পড়ুন: Dev : আদরের ‘রাজু’র কাঁধে চেপেই শেষযাত্রায় জ্যেঠু তারাপদ অধিকারী…

তাঁর বিরুদ্ধে তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করেছিলেন মৃতার মা। শনিবার রাতেই মুম্বই পুলিশের কাছে এ ব্যাপারে অভিযোগ দায়ের করেন তুনিশার মা।

শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘ভারত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু। ‘আলিবাবা: দাস্তান-ই-কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। কালারস টিভিতেও তাঁর সিরিয়াল ‘ইন্টারনেট ওয়ালা লাভ’ দর্শকের মন ছুঁয়ে যায়। তুনিশা বড়পর্দাতেও বহু বার অভিনয় করেছেন। বিশেষ করে ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর চেহারার সাযুজ্য থাকায়, ক্যাটরিনা অভিনীত বহু সিনেমায় তাঁর চরিত্রের ছোটবেলার ভূমিকায় অভিনয় করেছেন তুনিশা। ‘ফিতুর’, ‘বার বার দেখো’ ছবিতে এই ধরনের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।  তাঁর আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত গোটা ইন্ডাস্ট্রি।

আরও পড়ুন: Star Jalsha: সঙ্গী লালন! টিভিতে ফিরছে ‘সৌগুন’ জুটি, দেখুন প্রোমো

Exit mobile version