Site icon The News Nest

তারকাখচিত রিসেপশনে মাতলেন নব দম্পতি ত্বরিতা-জুপিটার, দেখুন…

twarita 2

১৫ জানুয়ারি বিয়ে করেছেন তরুণ কুমারের নাতি টেলি অভিনেতা জুপিটার বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়।

সাদা কাপড়ে সাজানো বিয়ের মণ্ডপ। চারদিকে এলইডি লাইট আর লাল ফুল দিয়ে সাজানো বিয়েবাড়ি। তার মাঝেই লাল টুকটুকে বেনারসি, ভারী গয়না, মাথায় শোলার মুকুট, কপালে চন্দনের উলকিতে সেজে বসেছিলেন ত্বরিতা। মুখে সেই মিষ্টি হাসি লেগেই রয়েছে। বর সৌরভও কম যান না। পুরোদস্তুর সাবেকি পোশাক ধুতি-পাঞ্জাবিতে হাজির হয়েছিলেন তিনি। তাঁদের বিয়ের আসর বসেছিল আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির অন্যান্য তারকারা।

১৭ তারিখ হয়ে গেল তাঁদের রিসেপশন পার্টি। এদিনও উপস্থিত ছিলেন তারকারা। টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেন আর ত্বরিতা খুবই কাছের বন্ধু। ব্রাইড স্কোয়াডে রয়েছেন সন্দীপ্তা। প্রিয় বন্ধুর বিয়ের সব অনুষ্ঠানেই দেখা যাচ্ছে তাঁকে।

আরও পড়ুন: তাণ্ডব বিতর্ক: অ্যামাজন প্রাইমের কাছে জবাব চাইল কেন্দ্র, বাড়ানো হল সইফের নিরাপত্তা

twarita 2

নব দম্পতি রিসেপশনে ম্যাচিং করে পরেছেন সোনালী রঙের লেহেঙ্গা ও শেরওয়ানী।

অনুষ্ঠানে হাজির ছিলেন গৌরব ও দেবলীনা। নবদম্পতির দিক থেকে চোখ ফেরানো দায়।

১৩ জানুয়ারি আয়োজন করা হয়েছিল ত্বরিতা -জুপিটারের সঙ্গীত ও মেহেন্দীর। ‘সুরজ হুয়া মধ্যম’ গানের সঙ্গে নাচলেন বর-কনে। তৈরি হয়েছিল এক রোম্যান্টিক আবহের। হাতে- পায়ে মেহেন্দি, আলতা, হালকা গোলাপী লেহেঙ্গাতে সেজেছিলেন ত্বরিতা।

বিয়ের দিন সকালে ত্বরিতা পরেছিলেন হলুদ-লাল কম্বিনেশনের শাড়ি। জুপিটারের ভাল নাম সৌরভ। তাই তাঁদের বিয়েতে দুজনের নাম মিলিয়ে ট্রেন্ডিং হ্যাশট্যাগ ‘ত্বরভ ওয়েডিং’ ব্যবহার করছেন তাঁরা।

আরও পড়ুন: উঁকি দিচ্ছে বুকের ট্যাটু- নুসরতের লেটেস্ট ফটোশ্যুটে ঘায়েল নেটনাগরিক

 

Exit mobile version