Site icon The News Nest

সুশান্ত আত্মহত্যা করেছেন মানা কঠিন, তবে সন্ধান মিলছে না রিয়ার, বলল বিহার পুলিশ

rhea 3

খুঁজে পাওয়া যাচ্ছে না রিয়া চক্রবর্তীকে, তবে যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে বিহার পুলিশ। শনিবার বিকেলে এক সাংবাদিক বৈঠকেএমনই দাবি করলেন বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে। পাশাপাশি, সিবিআই তদন্তের ব্যাপারে তিনি সাফ জানান, “আমরা এর বিরোধিতা করছি। সত্য উদ্ঘাটনের ক্ষমতা বিহার পুলিশের রয়েছে। আমাদের তরফে চেষ্টা চালানো হচ্ছে।’’

এ দিন ডিজি আরও বলেন, “তদন্ত এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখনও পর্যন্ত রিয়া চক্রবর্তীকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে আমরা চেষ্টা চালিয়েই যাচ্ছি।’’গত তিন দিনে সুশান্ত-কাণ্ডে অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে ছাড়াবন্ধু মহেশ শেট্টি, দিদি নিতু সিংহ এবং পরিচারকক ও চিকিৎসক-সহ মোট ছ’জনের বয়ান রেকর্ড করেছেন বলে জানিয়েছেন তাঁরা। শনিবার বয়ান রেকর্ড করা হয় পরিচালক রুমি জাফরির। রিয়া এবং সুশান্তকে একসঙ্গে নিয়ে একটি ছবি পরিচালনা করার কথা ছিল রুমির।

আরও পড়ুন: ভারতীয় সেনা নিয়ে সিনেমা বানাতে গেলে লাগবে প্রতিরক্ষা মন্ত্রকের বিশেষ অনুমতি, নির্দেশিকা মন্ত্রকের

বিহার পুলিশের ডিজিপির বক্তব্য, ‘তথ্যপ্রমাণ খতিয়ে দেখা হচ্ছে। মেডিক্যাল ও আইনি তথ্য হাতে পেয়ে খতিয়ে দেখতে হবে। তার পরেই কোনও গ্রেফতার সম্ভব।’ এরই সঙ্গে পান্ডে বলেছেন, ‘এমন একটি প্রাণবন্ত ছেলে আত্মহত্যা করবে আমার বিশ্বাসই হয় না।’ তবে মুম্বই পুলিশ তদন্তে অসহযোগিতা করছে এমন তথ্য খারিজ করেছেন পান্ডে।সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আজ সকালে বিহার পুলিশের দলটি সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টের জন্য মুম্বইয়ের কুপার হাসপাতালে পৌঁছলে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের রিপোর্ট দিতে অস্বীকার করেন।

আরও পড়ুন: শুধু শত্রুর মিসাইল নয়,লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধেও লড়তে হয়েছে গুঞ্জন সাক্সেনাকে, দেখুন ছবির ট্রেলার

Exit mobile version