Site icon The News Nest

অসুস্থ হয়ে ফের হাসপাতালে নির্মলা মিশ্র, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন বর্ষীয়ান গায়িকা নির্মলা মিশ্র। বেশ কয়েকদিন ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। জানা যাচ্ছে, রবিবার রাতে হঠাৎই খুব অসুস্থ হয়ে পড়েন নির্মলা মিশ্র। গুরুতর অবস্থা দেখে তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করেন তাঁর স্বামী প্রদীপ দাশগুপ্ত।

এই মুহূর্তে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন শিল্পী। তাঁর শারীরিক অবস্থা যে একেবারেই আশাব্যঞ্জক নয় তা স্পষ্ট জানিয়ে দিয়েছেন চিকিত্সকরা। অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে ৮২ বছর বয়সী এই গায়িকাকে। হাসপাতাল সূত্রে খবর তাঁর স্ট্রোক হয়েছে,পাশাপাশি নিউমোনিয়াতে আক্রান্ত তিনি। আপতত ডাক্তার কৌশিক চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিত্সা চলছে তাঁর। করা হয়েছে করোনা পরীক্ষাও। গত বছর তাঁর পেটে আলসারও ধরা পড়ে বলে খবর।

আরও পড়ুন: করোনা সংক্রমণ থেকে বাঁচতে গোটা বাংলো প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন কিং খান

তাঁর স্বামী প্রদীপ দাশগুপ্ত  বলেন, “গতকাল রাতে খুব অসুস্থ হয়ে যায়। হাসপাতালে ভর্তি করতে বাধ্য হই। অবস্থা ভাল নয়। আপনারা তো সকলেই জানেন, ও অনেক দিন ধরেই বার্ধক্যজনিত কারণে ভুগছে”। ২০১৮ সালের মে মাসেও গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন গায়িকা। সেসময়ে ফুসফুসে জল জমায় শারীরিক পরিস্থিতির অবনতি ঘটেছিল।

‘ও তোতা পাখি রে’, ‘এমন একটি ঝিনুক খুঁজে পেলাম না’-র মতো কালজয়ী বাংলা গানের শিল্পী তিনি। বাংলা আধুনিক গানের স্বর্ণযুগে যে সব শিল্পীর গান উৎসব, অনুষ্ঠানে, নিত্যদিন সবার ঘরে রেডিয়ো বা গ্রামোফোনে বেজে উঠত নির্মলা তাঁদের মধ্যে অন্যতম। ৫০ বছরেরও বেশি সময় বাংলা গানের জগতকে সমৃদ্ধ করেছেন নির্মলা মিশ্র। তাঁর কাছে বাঁচার অক্সিজেন গান। তাই অসুস্থতা সত্ত্বেও দীর্ঘদিন গানের শো চালিয়ে গিয়েছেন তিনি। ২০১৭ সালে শিল্পী মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে প্রথম গুরুতর অসুস্থ হয়ে পড়েন।সেই সময় দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আবার নতুন করে তাঁর অসুস্থতার খবর সামনে আসায় চিন্তায় তাঁর অনুরাগীরা। প্রবীণ শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা।

আরও পড়ুন: হরর কমেডি! ‘ফোন- ভূত’ নিয়ে আসছে ক্যাটরিনা-সিদ্ধান্ত-ঈশান জুটি

 

Exit mobile version