Site icon The News Nest

দর্শকদের আকুল আগ্রহে শ্রীময়ীতে ফিরছেন ‘জুন আন্টি’

jun

‘অবশেষে তিনি এলেন ফিরিয়া…’

তিনি অর্থাৎ জুন আন্টি। দু’মাসে লম্বা ব্রেকের পর আবারও ‘শ্রীময়ী’ ধারাবাহিকে স্বমহিমায় ফিরতে চলেছেন উষসী চক্রবর্তী। খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনা ভক্তমহলে। লকডাউনের আগেই বেশ কয়েকদিন শুটও নাকি সেরে ফেলেছেন উষসী। যদিও আপাতত টলিপাড়ায় তালা।

জেলবন্দী জুনের ট্র্যাক খানিক আবছা রেখেই ধারাবাহিকের মোড় ঘুরেছিল অন্যদিকে। সংযোজিত হয়েছিল নতুন চরিত্র। শ্রীময়ীর ছোট মেয়ে দিঠির গল্প গড়িয়েছে অনেক দূর। কিন্তু জুনে বুঁদ হয়ে থাকা নেটিজেন খুঁজে চলেছিলেন উষসীকেই। তবে জুনের এই হঠাৎ ‘হারিয়ে যাওয়া’ দর্শকমনে যে খানিক হলেও প্রভাব বিস্তার করেছিল তা প্রমাণ করে বিগত বেশ কিছু সপ্তাহের টিআরপি। সোশ্যাল মিডিয়াতেও জুনের জন্য হাহাকার লক্ষিত হচ্ছিল কমেন্ট বক্সে। কেউ কেউ তো আবার ‘অসহায়’ জুনকে কারাবাস করতে দেখে ফেসবুক ভরিয়ে ফেলেছিলেন কান্নাভেজা পোস্টে…

আরও পড়ুন: Happy Birthday Nawazuddin Siddiqui: জন্মদিনে ফিরে দেখা অভিনেতার সেরা পাঁচটি অভিনয়

অন্যদিকে, সিরিয়ালের জনপ্রিয়তাতেও ছেদ পড়েছে। ‘স্টার জলসা’ ও ‘জি বাংলা’ চ্যানেলের টিআরপি-র নিরিখে ‘মিঠাই’, ‘কৃষ্ণকলি’, ‘খড়কুটো’ ইত্যাদি ধারাবাহিক ‘শ্রীময়ী’কে পিছনে ফেলে এগিয়ে গিয়েছে। তবে কি জনপ্রিয়তা ফিরিয়ে আনতেই এই পদক্ষেপ? ঊষসী জানালেন, তাঁর ফেরার কথা আগে থেকেই স্থির হয়ে ছিল। লীনা গঙ্গোপাধ্যায় তাঁকে বলেছিলেন, জুন গুহ জেল থেকে বেরিয়ে আবার শ্রীময়ীর জীবনে ফিরবে। সে কথা ঊষসী জানতেন।  কিন্তু তিনি চান ‘শ্রীময়ী’ এ বারে ‘বেঙ্গল টপার’ হোক। সব ধারাবাহিককে ছাপিয়ে যাক। নিজে ফিরছেন বলে নয়, সকলের পরিশ্রমের মূল্য দিতে।

প্রশ্ন হল, শ্রীময়ীতে জুনের ফিরে আসা কি ধারাবাহিকের সময়কাল এগিয়ে নিয়ে যাবে আরও কয়েক বছর? নাকি জুনের প্রত্যাবর্তনের সঙ্গে সঙ্গে হবে তাঁর আচরণগত পরিবর্তনও। সে বিষয়ে কিছু বলতে চাননি উষসী। ‘জুন আন্টি’র যে জীবনজুড়ে ‘সাসপেন্স’…।

আরও পড়ুন: শেষ রক্ষা হল না, প্রয়াত অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং

 

 

 

Exit mobile version