Site icon The News Nest

নতুন বাড়িতে ক্রিসমাস উদযাপন ‘ভিক্যাট’ এর, ভাইরাল হল আদুরে ছবি

kat 4

এ যেন মেঘ না চাইতেই জল! বিয়ের পর থেকে দাম্পত্য জীবনের টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, তবে একসঙ্গে নিজেদের ইনস্টাগ্রাম পেজে ছবি পোস্ট করেননি তাঁরা। একফ্রেমে দুজনকে দেখতে চাইছিল ভক্তরা, আর বড়দিনে অনুরাগীদের এই ইচ্ছে পূরণ করলেন তারকা দম্পতি। শুধু তাই নয়, পরস্পরকে ভালোবাসার আগলে জাপটে ধরে ছবি তুললেন ‘ভিক্যাট’।

ছবিতে দেখা যাচ্ছে ভিকি আর ক্যাটরিনা দুজনেই একে অপরকে বাহুডোরে আগলে রয়েছেন, ক্যামেরার দিকেই চোখ দুজনের। হাসি যেন কিছুতেই থামছে না! মধুচন্দ্রিমার ঘোর যে এখনও কাটেনি নবদম্পতির তা বেশ স্পষ্ট। ছবিতে ভিকির দেখা মিলল হালকা নীল শার্ট আর ফর্ম্যাল প্যান্টে। অন্যদিকে রঙ বেরঙা ড্রেসে পাওয়া গেল ক্যাটকে।

আরও পড়ুন: হিন্দু ভাবাবেগে আঘাত! নতুন মিউজিক ভিডিওতে রাধা সেজে বিতর্কে সানি লিওন

দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম পেজে এই ছবি শেয়ার করেছেন। ভিকি এই রোম্যান্টিক মুহূর্ত শেয়ার করে লেখেন, ‘মেরি ক্রিসমাস’। ভিকি-ক্যাটরিনার জুহুর অ্যাপার্টমেন্টেই এই ছবিটি তোলা হয়েছে। এই পোস্ট রীতিমতো ভাইরাল। লাইক,কমেন্ট উপচে পড়ছে দুজনের ইনস্টা হ্যান্ডেলে। ফ্যানেরা তো লিখেছেন, ‘সকাল থেকে এই মুহূর্তটার জন্যই অপেক্ষা করছিলাম’।

নতুন পরিবারে সদ্য নতুন সংসার পেতেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পর হানিমুন সেরে নতুন ঠিকানায় এখন এই জুটির বাস। সদ্য সেখানে গৃহপ্রবেশ সেরেছেন এই নবদম্পতি। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সর্বত্র। জল্পনা  আগে থেকেই  শোনা যাচ্ছিল যে বিয়ের পর ভারতীয় টেস্ট দলের (Indian Test Team) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মার (Anushka Sharma) প্রতিবেশী হতে চলেছেন বলিউডের নতুন সেলেব দম্পতি ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)।

আরও পড়ুন: বড়দিনের রাতে সাপের ছোবল খেলেন সলমন খান, ভাইজানের চিন্তায় অনুরাগীরা

 

Exit mobile version