Site icon The News Nest

এবার অনলাইন প্লার্টফর্মে মুক্তি পাচ্ছে বিদ্যা বালান ও যীশু সেনগুপ্তর ‘শকুন্তলা’

jisshu

ওয়েব ডেস্ক: লকডাউনে নতুন ধারা বলিউডে! সুজিত সরকার পরিচালিত ও অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা অভিনীত ‘গুলাবো সিতাবো’ অনলাইনে মুক্তি পাওয়ার খবর সকলেরই জানা৷ এবার একই পথে হাঁটতে চলেছে বিদ্যা বালন অভিনীত ছবি ‘শকুন্তলা দেবী’ ৷ 

অ্যামাজন প্রাইমের তরফে এই খবর দেওয়া হয়।  যদিও এই বায়োপিকের স্ট্রিমিং কবে থেকে শুরু হবে তা এখন ঘোষণা করেনি অ্যামাজন প্রাইম কর্তৃপক্ষ। বিদ্যা মুখ খোলেন। তিনি লেখেন,  ‘খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি  আপনারা আপনাদের প্রিয়জনদের সঙ্গে নিয়ে শিগগিরি প্রাইম ভিডিয়োতে শকুন্তলা দেবী দেখতে পাবেন। এই কঠিন সময়েও আপনাদের কাছে বিনোদনের রসদ পৌঁছে দিতে পারায় আমরা গর্বিত।’ গরমের ছুটিতেই সিনেমাহলে শকুন্তলাদেবী মুক্তির কথা ছিল। লকডাউনের ফলে এই ছবি প্রকাশের মাধ্যম বদলাতে বাধ্য হন ছবির প্রযোজক এবং পরিচালক।

আরও পড়ুন: মাধুরীর জন্য ডিভোর্সেও রাজি সঞ্জয় দত্ত, তারপরও কেন ছেড়ে গেলেন ‘ধকধক গার্ল’?

শকুন্তলা দেবীর বিস্ময়প্রতিভা আজও অথৈ জলের মতোই রহস্যময়। গণিতকন্যাকে কুর্নিশ জানিয়েই তৈরি হয়েছে তাঁর বায়োপিক, ‘শকুন্তলা দেবী: হিউম্যান কম্পিউটার’। গণিতে বিস্ময়কর ক্ষমতার জন্য পরিচিত প্রয়াত শকুন্তলা দেবী-র বায়োপিক এই ছবি। সেকেন্ডের মধ্যে জটিল অঙ্কের সমীকরণ মূহুর্তে সমাধান করে ফেলার কারণেই তাঁকে ‘মানব কম্পিউটার’ আখ্যা দেওয়া হয়।

‘লন্ডন প্যারিস নিউইয়র্ক’ ছবির পরিচালক অনু মেননের পরিচালনায় তৈরি এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্ত, সানিয়া মলহোত্রা, অমিত সাধকে। সোনি পিকচারস নেটওয়ার্কস প্রোডাকশনস এবং বিক্রম মলহোত্রা প্রযোজনায় আসছে শকুন্তলা দেবী। বিদ্যার মতোই ছবি মুক্তি নিয়ে যিশুও যারপরনায় উত্তেজিত।টুইটে নিজের উচ্ছাস প্রকাশ করেছেন তিনিও।

আরও পড়ুন: ঘনিষ্ঠ দৃশ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ছিলেন মাধুরী, জড়িয়েছেন একাধিক সম্পর্কেও…

Exit mobile version