Site icon The News Nest

মানুষখেকো বাঘিনীর খোঁজ, ‘Sherni’র ট্রেলারে দুঃসাহসিক বিদ্যা, দেখুন…

sherni vidya balan 1200

চরিত্রের খাতিরে গ্ল্যামারের খোলস ছাড়তে কখনও দ্বিধা বোধ করেন না বিদ্যা বালান (Vidya Balan)। নতুন ছবি ‘শেরনি’র (Sherni) ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। এবার ফরেস্ট অফিসারের ভূমিকায় অভিনেত্রী। আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাবে ‘শেরনি’। বুধবার প্রকাশ্যে এল ট্রেলার।

গভীর জঙ্গলে মানুষখেকো বাঘের খোঁজ করছেন বিদ্যা বালন (Vidya Balan)। বাঘের অত্যাচারে যখন গ্রামবাসীরা নাজেহাল। এক এক করে প্রাণ যাচ্ছে গ্রামের বাসিন্দাদের। ঠিক সময়েই এলাকার ফরেস্ট ডিপার্টমেন্টের অফিসার হয়ে এলেন বিদ্যা। কিন্তু পুরুষতান্ত্রিক সমাজে কাজের জায়গাতেও প্রতিকূলতার সম্মুখীন হতে হয় তাঁকে। আদৌ কি সেই যাত্রায় সফল হবেন বিদ্যা? উত্তর মিলবে ১৮ জুন। কারণ, এইদিনই বিদ্যা বালন অভিনীত ‘শেরনি’ (Sherni) মুক্তি পাচ্ছে আমাজন প্রাইমে (Amazon Prime)।

আরও পড়ুন: কেমন সঙ্গী পছন্দ? জানালেন টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ নায়িকা মিমি!

পরিচালক অমিত মাসুরকরের (Amit Masurkar) পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন বিদ্যা বালান। এর আগে রাজকুমার রাও অভিনীত ‘নিউটন’ (Newton) সিনেমা তৈরি করেছিলেন অমিত। ২০১৭ সালে মুক্তি পাওয়া ছবিটি সমালোচক মহলে বেশ প্রশংসিত হয়েছিল। পাশাপাশি সে বছর ভারতের পক্ষ থেকে অস্কারেও (Oscar) পাঠানো হয়েছিল।

বিদ্যা বালন ছাড়াও অভিনয় করেছেন বিজয় রাজ, নীরজ কবি, ব্রীজেন্দ্র কালরা, ইলা অরুণ, শরৎ সাক্সেনা, মুকুল চড্ডা। উল্লেখ্য, গতবছরই এই ছবির শুটিং চলাকালীন বিতর্কের মুখে পড়েছিলেন বিদ্যা। মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহর (Vijay Shah) নৈশভোজের আমন্ত্রণে অভিনেত্রী যেতে রাজি না হওয়ায় ছবির শ্যুটিং না বন্ধের নির্দেশ দিয়েছিলেন তিনি। পরে যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজয় শাহ। তবে সেই বিতর্ক সরিয়ে ‘শেরনি’র ট্রেলারে ইতিমধ্যেই মেতেছেন দর্শকরা।

আরও পড়ুন: অতিমারীতে ‘চরম আর্থিক সঙ্কটে’ যৌনকর্মীরা, পাশে মানালি-অভিমন্যু

দেখুন ট্রেলার-

Exit mobile version