Site icon The News Nest

মনোকিনিতে মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন অনুষ্কা, খোসমেজাজে বিরাটও, দেখুন ছবি

anushka

মালদ্বীপে থেকে ব্রিক রেড রঙের মনোকিনিতে ছবি শেয়ার করলেন অনুষ্কা শর্মা। সঙ্গে হ্যাট। গালয় পেনডেন্টের সেট। এক গাল হেসে ক্যামেরায় পোজ দিয়েছেন সুন্দরী। পায়ের নীচের সাদা বালি আর উপরের ঝাঁ চকচকে নীল আকাশ যেন কমপ্লিমেন্ট করছে অনুষ্কার লুককে। ক্যাপশনে লিখেছেন, “নিজের ছবি নিজে তোলার ফল।”

বর্তমানে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে টিম ইন্ডিয়া। নেতৃত্বে ঋষভ পন্থ। টানা ম্যাচ খেলায় এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিদের। এই সিরিজের পরই আবার টেস্ট ম্যাচের জন্য দলে যোগ দেবেন কোহলি। উড়ে যেতে হবে ইংল্যান্ডে।

আরও পড়ুন: Kanchan Mullick: ছেলের সঙ্গে দেখা করতে বাধা, পিঙ্কির বিরুদ্ধে নতুন মামলা করলেন কাঞ্চন

আর তাই মাঝের এই সময়টা পরিবারের সঙ্গে একান্তে কাটানোর জন্য বেছে নিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। ব্যস্ততার মধ্যে স্বামীর জন্য সময় বের করে নিয়েছেন অনুষ্কাও (Anushka Sharma)। মেয়ে ভামিকাকে সঙ্গে নিয়ে আপাতত সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন এই তারকা দম্পতি।

এর কয়েক ঘণ্টা পরই প্রায় একই রকম লোকেশন থেকে ছবি পোস্ট করেছেন বিরাটও (Virat Kohli)। তাঁর পরনে কমলা রঙের শর্টস। বেশ রিল্যাক্স মুডেই ধরা দিয়েছেন আরসিবির প্রাক্তন নেতা। মালদ্বীপ ভ্রমণের এই টুকরো টাকরা ছবিগুলিও অনুষ্কা শেয়ার করে নিয়েছিলেন নিজের ইনস্টা স্টোরিতে।

আরও পড়ুন: Nusrat Jahan: গুমোট গরমে একটু আরাম! ব্রালেটে ক্যামেরা বন্দি নুসরত জাহান

 

Exit mobile version