Site icon The News Nest

‘মায়া’র জাল বুনবেন পর্দায়! অবশেষে টলিউডে মিথিলার বহু প্রতীক্ষিত অভিষেক

Mithila 1

অভিনেত্রী হিসাবে বাংলাদেশে তিনি যথেষ্ঠ প্রতিষ্ঠিত। আর এবার এপার বাংলার ছবিতেও ডেবিউ করতে চলেছেন রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। পরিচালক রাজর্ষি দের ছবিতে দেখা যাবে তাঁকে। আর এখবর মিথিলা ও পরিচালক রাজর্ষি দে দুজনেই নিশ্চিত করেছেন।

শেক্‌সপিয়ারের ম্যাকবেথ অবলম্বনে সিনেমাটি তৈরি করছেন রাজর্ষি দে। ছবিতে ‘লেডি ম্যাকবেথ’–এর দ্বিতীয় সত্তা ‘মায়া’। ‘মায়া’ এই সিনেমার মূল চরিত্র। তবে শুধু মিথিলা নন, এই ছবিতে কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, কণিকা বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ আরও অনেককেই দেখা যাবে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রণজয় ভট্টাচার্য।

মিথিলা জানালেন, গত বছরই কলকাতার সিনেমায় কাজ করার কথা ছিল। কলকাতার তিনজন পরিচালক তাঁর সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু করোনার কারণে শেষ মুহূর্তে কোনোটাই আর হয়নি। অবশেষে দেশের বাইরে মিথিলার প্রথম সিনেমার শুটিং শুরু হল।

আরও পড়ুন: Ritabhari Chakraborty: মনোবিদ প্রেমিকের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে মুখ খুললেন ঋতাভরী চক্রবর্তী

ওপর বাংলার জনপ্রিয় সংবাদ মাধ্যম ‘প্রথম আলো’কে মিথিলা বললেন, ‘২৮ জুলাইয়ের মধ্যে শুটিং পুরো শেষ হবে। এত দিন পর্যন্ত যা শুটিং করেছি, তাতে আমার অভিজ্ঞতা ভীষণ ভীষণ ভালো। পরিচালক এত অমায়িক। অর্ধেকের বেশি মানুষকে চিনি না, তারপরও মনেই হচ্ছে না নতুন জায়গায় শুটিং করছি, সবাই এত আন্তরিক। সবাই বন্ধুর মতো আপন করে নিয়েছে।’

কথায় কথায় মিথিলা জানালেন, ‘মায়ার ভেতরে অনেক মায়া আছে। প্রচণ্ড শক্তি আছে। অনেক অনেক সারপ্রাইজ পর্দায় দেখার জন্য থাকুক। মায়া সিনেমায় আমি এমন একটা চরিত্রে অভিনয় করছি, যে রকম চরিত্রে দর্শক আমাকে আগে কখনো দেখেননি।’ ‘মায়া’ চরিত্রে মিথিলা তাঁর শতভাগ উজাড় করে দেওয়ার চেষ্টা করছেন। তিনি জানালেন, পরিচালক রাজর্ষি দে এই সিনেমায় ‘ম্যাকবেথ’–এর ভীষণ নারীবাদী একটি রূপান্তর ঘটিয়েছেন।

আরও পড়ুন:  শুরু হচ্ছে Bigg Boss 15, এবারের সিজনে তারকাদের তালিকায় কারা?

Exit mobile version