Site icon The News Nest

সেক্সি, সাহসী শুনতে শুনতে ক্লান্ত! ক্ষোভে বলিউড ছাড়লেন রিয়া সেন?

1 700x400 2

The News Nest: ঠাকুমা মহানায়িকা সুচিত্রা সেন ৷ মা মুনমুন সেন ও দিদি রাইমা সেন বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী ৷ নিজেও বেশ কয়েকটি ছবি করেছেন, তবে সেভাবে সাফল্য আসেনি রিয়া সেনের কেরিয়ারে ৷ এবার নিজের ফিল্ম কেরিয়ার নিয়ে বলতে গিয়ে ‘সেক্সি’ ট্যাগকে দোষী করলেন সুন্দরী ও মিষ্টি অভিনেত্রী রিয়া !

পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে রিয়া জানালেন, ‘এই সেক্সি ও বোল্ড ট্যাগ নিয়ে থাকা বেশ ভয়ঙ্কর !’ কথাটা অস্বীকার করার উপায় নেই। কেরিয়ারের শুরু থেকে যে ভাবে বিকিনি, স্যুইম স্যুট, সাহসী দৃশ্যে একের পর এক অভিনয় করে গেছেন রিয়া তাতে সাধারণ, মানুষ থেকে বলিউড অন্য নজরে তাঁকে দেখবে বই কি! ১৯৯৮-এ ফাল্গুনী পাঠকের ভিডিয়ো মিউজিক ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’ মুনমুন কন্যার প্রথম কাজ। বড়পর্দায় তিনি আসেন ১৯৯৯-এ। ভারতী রাজার তামিল রমকম ছবি ‘তাজমহল’-এ।

আরও পড়ুন: শেষবার বড় পর্দায় দেখা যাবে না সুশান্ত ম্যাজিক! হটস্টারেই মুক্তি ‘দিল বেচারা’র

রিয়ার অভিযোগ,’‘‘তখন মাত্র ১৬। সেই থেকে শুনছি, আমি ‘সেক্সি’, আমি ‘সাহসী’। শব্দ দুটো সেই যে সেঁটে গেল গায়ে, আর মুছলই না! তখন থেকে এর ভার বইতে বইতে আমি ক্লান্ত। আর ভাল লাগে না শুনতে। রাস্তায় বা পার্টিতে সাধারণ মানুষ আমায় দেখলেই আড় চোখে এমন ভাবে তাকান যেন পর্দা আর বাস্তবের আমি এক! সত্যিই কি তাই…?’’ রিয়ার কথায়, ‘আমার বেশ কিছু ছবি বক্স অফিসে হিট ৷ কিন্তু তবুও আমি ছবি পাই না ৷ তার কারণ, ওই ট্যাগগুলো ৷ লোকে ভাবে আমি অভিনয় করতে পারি না ৷ শুধুই বোল্ড দৃশ্যের জন্যই যেন তৈরি আমি ৷ এই স্টিরিওটাইপ ব্যাপারটাই একেবারে অপছন্দ ৷ এরকমই চরিত্রে অভিনয়ের জন্য অফার আসত ৷ আর এই কারণে খুবই সুচিন্তিতভাবে আমি সিনেমায় অভিনয় করা ছেড়েছি ! ’

তাই কি তিনি বলিউড ছাড়লেন? ‘‘একদমই তাই’’, জানিয়েছেন রিয়া। তাঁর আরও দাবি, একঘেয়ে চরিত্র পেতে পেতে তিনি বোরড। দিনের পর দিন চুল কার্ল করে, চড়া মেকআপ নিয়ে আর কাজ করতে পারছিলেন না। তাই অনেক ভেবেচিন্তে এই পদক্ষেপ।


চলতি মাসেই মুক্তি পেয়েছে এমএক্স প্লেয়ার্সের ওয়েব সিরিজ ‘পতি, পত্নী ঔর উও’। যেখানে রিয়া অভিনয় করছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। এই চরিত্র পেয়ে খুশি মুনমুন সেনের ছোট মেয়ে? ‘‘দারুণ লাগছে কাজ করে। হিন্দি ছবির দুনিয়া থেকে ওয়েব প্ল্যাটফর্ম অনেক অন্যরকম’’, জানিয়েছেন উচ্ছ্বসিত রিয়া।যদিও রিয়ার সোশ্যাল মিডিয়ায় কিন্তু উষ্ণতারই ছড়াছড়ি! সেই কারণে বিষয়টি গুরুত্ব দিতে নারাজ কেউ।

আরও পড়ুন: জুহুতে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ, আহত গোবিন্দা পুত্র যশবর্ধন

Exit mobile version