Site icon The News Nest

প্রয়াত অভিনেতা যশ দাশগুপ্তর মা জয়তী দাশগুপ্ত, শোকে বিধ্বস্ত অভিনেতা

yash

অভিনেতা যশ দাশগুপ্তর মা শ্রীমতি জয়তী দাশগুপ্ত প্রয়াত। রবিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। যশের জনসংযোগকারী আধিকারিক সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন অসুস্থ থাকার পর এ দিন হদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দেন।

যশের জনসংযোগকারী আধিকারিক জানিয়েছেন, যশ কথা বলার মতো অবস্থায় নেই। তিনি মানসিক ভাবে ভেঙে পড়েছেন। বাবা-মায়ের একমাত্র সন্তান তিনি। মায়ের ঘনিষ্ঠ ছিলেন অভিনেতা। যশ ছাড়া তাঁর স্ত্রী অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানও মানসিক ভাবে বিধ্বস্ত। আচারবিধি পালনে সারা ক্ষণ তাঁর স্বামীর সঙ্গে রয়েছেন তিনি। কঠিন এই সময়ে তাঁদের একান্তে থাকতে দেওয়ার অনুরোধ জানানো হয়েছে টিম যশের পক্ষ থেকে।

আরও পড়ুন: স্পেনে ‘পাঠান’-এর শ্যুটিং সেরে দেশে ফিরলেন শাহরুখ, মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি

২০১৯ সালে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছিলেন যশ।  জানিয়েছিলেন তাঁর জীবনের নারীদের গুরুত্ব।নিজের এই পোস্টে অভিনেতা জানিয়েছিলেন, একজন পুরুষকে শিক্ষা দিলে সে শিক্ষিত হয়। তবে একজন নারীকে শিক্ষা দিতে গোটা পরিবার শিক্ষিত হয়। কন্যাসন্তানের জন্ম দেওয়া কখনও অপরাধ হতে পারে না বলেই মন্তব্য করেছিলেন যশ। এভাবেই নিজের কাছের মানুষকে শুভেচ্ছা জানিয়েছিলেন তারকা।

একুশের নির্বাচনের আগে থেকে অনেক ঘটনা ঘটে গিয়েছে যশের জীবনে। বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা। বিধানসভা নির্বাচনে হয়েছিলেন প্রার্থী। কিন্তু জিততে পারেননি। এর কিছুদিন পরই নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যায়। নুসরত ও যশের ছেলে ইশানের জন্ম হয়। তারপর সবকিছু ঠিকই চলছিল। কিন্তু আচমকাই দুঃসংবাদ। কাছের মানুষকে হারালেন টলিউড তারকা।

আরও পড়ুন: Grammy 2022: গ্র্যামি জিতলেন প্রথম পাকিস্তানি মহিলা আরুজ আফতাব, ! কে এই কন্যে?

Exit mobile version