Site icon The News Nest

শরীরে মিশেছে শরীর! ‘ও মন রে’র মোশন পোস্টারে তাক লাগালেন ‘যশমিতা’, আপনি দেখেছেন?

235681150 514735286481018 7524730031227082133 n

গত সোমবার নিজেদের কামব্যাক প্রোজেক্ট ‘ও মন রে’র শ্যুটিং সেরেছেন যশমিতা। আর রবিবারই সামনে এল এই মিউজিক ভিডিয়োর ফার্স্ট লুক পোস্টার।

বাংলা মেগা সিরিয়ালের এই হিট জুটি এবার একসঙ্গে দেখা যাবে বাংলাদেশের সেন্সেশনাল মিউজিক তারকা তানভীর ইভানের মিউজিক ভিডিয়োতে। ‘ও মন রে’র মোশন পোস্টার সামনে আসতেই যশ-মধুমিতার গাঢ় রসায়ন মন ছুঁল অনুরাগীদের। যশের উপর উপুর হয়ে শুয়ে রয়েছেন মধুমিতা, যশের হাতে ধরা বই। সেই বইয়ের পাতাতেই নজর আটকে দুজনের।

আরও পড়ুন: পিটিশন খারিজ করল বম্বে হাইকোর্ট, আপাতত জেলেই থাকছেন Raj Kundra-র

মধুমিতা এই পোস্টার শেয়ার করে অনুরাগীদের উদ্দেশে বার্তা দেন, ‘আমরা ফিরছি আবার একসাথে শুধু আপনাদের জন্য’, অন্যদিকে যশ জানান- ‘ভালোবাসা ফিরিয়ে আনছে আমাদের একসঙ্গে আরও একবার’।অন্যদিকে যশ জানান- ‘ভালোবাসা ফিরিয়ে আনছে আমাদের একসঙ্গে আরও একবার’। তবে এখনো এই ভিডিয়োর মুক্তির নিদিষ্ট দিন কবে মুক্তি পাবে তা জানা যায়নি তবে জানা গিয়েছে এই মাসে মুক্তি পাবে। ফের এই জুটির রোম্যান্স দেখার জন্য দিন গুনছে অনুগামীরা। এই পোস্টার শেয়ার করার সাথে সাথে ভাইরাল। হাজার হাজার অনুগামী ভালোবাসা জানিয়েছেন।

ভিডিও পরিচালনার করবেন সকলের প্রিয় কোরিওগ্রাফার-পরিচালক বাবা যাদব। এই প্রথম কোনও মিউজিক ভিডিও শুট করবেন সৌমিক হালদার, তাই অভিনবত্ব যে কিছু থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: মাল্টি অর্গান ফেইলিউর !প্রয়াত জনপ্রিয় অভিনেতা Anupam Shyam, শোকের ছায়া বলিউডে

Exit mobile version