The Bombay High Court dismissed Raj Kundra's petition

পিটিশন খারিজ করল বম্বে হাইকোর্ট, আপাতত জেলেই থাকছেন Raj Kundra-র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বম্বে হাইকোর্ট খারিজ করল রাজ কুন্দ্রা (Raj Kundra) ও রায়ান থর্পের পিটিশন। পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হওয়ার পরই  রাজ কুন্দ্রা বম্বে হাইকোর্টে পিটিশন ফাইল করেন, তার গ্রেফতারি অবৈধ। এই বিষয়ে বম্বে হাইকোর্ট দুপক্ষের সওয়াল জবাব শুনেই শনিবার সকালে খারিজ করে সেই পিটিশন। আপাতত জেলেই থাকছেন রাজ। আপাতত আর্থার রোড জেলেই থাকতে হবে তাঁদের।

গত ২০ জুলাই পৃথক পিটিশনে অভিযুক্ত রাজ কুন্দ্রার আইনজীবী দাবি করেছিলেন, রাজ ভারতীয় নন, ব্রিটিশ নাগরিক। তাই পর্ন তৈরি এবং বিশেষ অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে তাঁর গ্রেফতারির কারণ অবৈধ। এই মর্মে বম্বে আদালতে পিটিশন ফাইল করা হয়েছিল। এই মামলায় শনিবার সকালে দুই পক্ষের সওয়াল জবাব শুনে রাজের দায়ের করা পিটিশন খারিজ করে বম্বে হাইকোর্ট।

গত ১৯শে জুলাই রাতে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে পর্ন ভিডিয়ো তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। গত ২৭শে জুলাই ম্যাজিস্ট্রেট কোর্ট রাজ কুন্দ্রা ও রায়ান থর্পেকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: সৃজিতের ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন Paoli Dam ও Anirban Bhattacharya

আদালতে গত ২ অগস্ট বাদী-বিবাদী দুই পক্ষের বক্তব্য শোনবার পর এই হাইপ্রোফাইল মামলার রায় সংরক্ষিত রাখার সিদ্ধান্ত নেন বিচারপতি। রাজ কুন্দ্রার আইনজীবীরা জানান, তাঁর গ্রেফতারি অবৈধ কারণ তাঁকে সিআরপিসি ৪১ (এ) নোটিশ নিয়মমাফিক দেওয়া হয়নি। যদিও সেই দাবি খারিজ করেছে মুম্বই পুলিশ। রাতারাতি রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেনি ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা।

অন্যদিকে, সরকারি পক্ষের আইনজীবী অরুণ পাই আদালতকে জানান, মামলার সঙ্গে সম্পর্কিত তথ্য-প্রমাণ নষ্ট করছিলেন রাজ কু্ন্দ্রা। তাঁর কথায়, ‘যখন অভিযুক্ত তথ্যপ্রমাণ নষ্ট করা শুরু করে দেয় তখন তদন্তকারী অফিসাররা ঠুঁটো জগন্নাথ হয়ে বসে থাকতে পারে না, সেটা আটকাতেই হয়। সেই কারণেই এই গ্রেফতারি’।

আরও পড়ুন: বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে গেল Ankush-Oindrila -র? নতুন পোস্টে গুঞ্জন উসকে দিলেন নায়ক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest