Site icon The News Nest

গেরুয়া জার্সি গায়ে বিজেপির ট্র্যাকে দৌড়াতে নামলেন ‘সোনার মেয়ে’ জ্যোতির্ময়ী

jyotirmoyee

The News Nest: মঙ্গলবার অমিত শাহের ভার্চুয়াল জনসভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন সিপিএম সাংসদ। দিন কয়েক আগেই সাত সকালে তাঁর বাড়িতে উদয় হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার পর থেকেই তাঁর বিজেপিতে যোগদান নিয়ে শুরু হয়েছিল জল্পনা।

সব ঠিক ছিল আগে থেকেই। অমিত শাহের ভার্চুয়াল প্রচারের দিন আনুষ্ঠানিকভাবে বিজেপির পতাকা হাতে তুলে নিলেন তিনি।গত শনিবার সকালে জ্যোতির্ময়ীর বাড়িতে দিলীপ ঘোষের ছবি ভাইরাল হয়। এর পরই তাঁর বিজেপিতে যোগদান নিয়ে শুরু হয় জল্পনা। 

আরও পড়ুন : ভার্চুয়াল জনসভা থেকে মমতাকে উৎখাতের হুংকার শাহের, দেখে নিন কী বললেন

এমনিতে অমিত শাহের সফরে কিংবা প্রচারে দলে লোক ঢোকানোর চেষ্টা করে বিজেপি। অন্দরের খবর শাহের মন রাখতেই এটা করতে হয়। দলে নয়া মুখ দেখতে পেলে তার দিল নাকি খুশ হয়ে যায়। তাই প্রতিবারই মোটামুটি এরকম জার্সি বদল গোছের কিছু হয়।

গত শনিবার সকালে জ্যোতির্ময়ীর বাড়িতে দিলীপ ঘোষের ছবি ভাইরাল হয়। এর পরই তাঁর বিজেপিতে যোগদান নিয়ে শুরু হয় জল্পনা। তবে এই নিয়ে চুপ ছিল দুপক্ষই। মঙ্গলবার অমিত শাহের ভার্চুয়াল জনসভার পর কলকাতায় দলের রাজ্য সদর দফতরে বিজেপিতে যোগদান করেন তিনি। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ও প্রাক্তন সভাপতি রাহুল সিনহা। 

২০০৪ সালে সিপিএমের টিকিটে কৃষ্ণনগর থেকে জিতে সাংসদ হন জ্যোতির্ময়ী শিকদার। ১৯৯৮ সালের জাকার্তা এশিয়াডে সোনা জিতে প্রচারের শীর্ষে উঠে আসেন জ্যোতির্ময়ী। নদিয়ার প্রত্যন্ত দেবগ্রামের মেয়ের উত্তরণ তাঁদেরই নীতির ফল বলে দাবি করে সিপিএম। সেই থেকে জ্যোতির্ময়ীর বামেদের প্রতি ঝোঁক। 

২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি। তবে ঘাসফুল পতাকার নীচে তাঁকে তেমন সক্রিয় ভাবে দেখা যায়নি। এবার শুরু হল তাঁর গেরুয়া ইনিংস। গেরুয়া জার্সি পরে তিনি কেমন দৌড়ন সেদিকে নজর থাকবে সবার।

আরও পড়ুন : ভ্রমণপ্রিয় বাঙালির জন্য সুখবর! মঙ্গলবার থেকে খুলে যাচ্ছে দার্জিলিংয়ের সব হোটেল

Exit mobile version