Site icon The News Nest

আপনি কি জুতোর ব্যাপারে শৌখিন? তা হলে তারকাদের থেকে জেনে নিন ট্রেন্ডিং স্টাইল

shoe

The News Nest: যাঁরা সাজগোজ সম্পর্কে সচেতন, তাঁরা জুতো নিয়েও আগ্রহী হবেন, সেটাই স্বাভাবিক। কখনও কখনও খুব সাধারণ পোশাকের সঙ্গে দুর্দান্ত স্টাইলিশ জুতো পরলেও চমৎকার স্টাইল স্টেটমেন্ট তৈরি করা সম্ভব। তবে তার জন্য জুতোর সংগ্রহ রীতিমতো ভালো হওয়া উচিত। তেমনটা সাধারণ মানুষের পক্ষে সব সময় অ্যাফোর্ড করা সম্ভব হয় না। তবে চোখে দেখতে তো আর ক্ষতি নেই! তারকাদের ওয়ার্ড্রোব দেখে আমরা এমন কয়েকটি জুতো বের করেছি, যা দেখলে সত্যিই তাক লেগে যাবে!

নুসরতের রঙিন স্নিকার্স
স্নিকার্সের চেয়ে আরামদায়ক জুতো মেলা দুষ্কর, এ কথা একশোভাগ সত্যি। কিন্তু সেই স্নিকার্স যদি বহুবর্ণে চিত্রিত হয়, তা হলে দেখতেও দারুণ সুন্দর হয়ে ওঠে। একরঙা ট্র্যাকস্যুট বা জ্যাকেটের সঙ্গে চমৎকার মানাবে। যাঁরা ক্রিয়েটিভ, তাঁরা স্প্রে পেন্টের সাহায্য নিয়েও স্নিকার্সের রূপ বদলে ফেলতে পারেন স্বচ্ছন্দে!

মনামীর অ্যানিমাল প্রিন্টের পিপ টো
কে বলেছে অ্যানিমাল প্রিন্টের পোশাকই কেবল দেখতে ভালো লাগে? মনামী যেমন লেপার্ড প্রিন্টের পিপ টো স্টিলেটোটি পরেছেন, তেমনটা সলিড কালারের পোশাকের সঙ্গে দেখতে ফাটাফাটি লাগবে।

আরও পড়ুন: স্রেফ একটি নেকলেসে আপনি হতে পারেন শুভশ্রীর মতো অনন্যা, দেখে নিন নায়িকার স্টাইল স্টেটমেন্ট…

কিয়ারার শিমারি স্টিলেটো পাম্পস
স্টাইলিশ ও সেক্সি সান্ধ্য পোশাকের সঙ্গে পারফেক্ট ম্যাচ হচ্ছে শিমারি স্টিলেটো। ক্লাসিক পশ্চিমি সাজের সঙ্গে দুর্দান্ত মানায় এই ধরনের জুতো। তবে হ্যাঁ, পায়ের জন্য খুব একটা আরামদায়ক নয় একেবারেই। তাই পরার ইচ্ছে থাকলে আগে বাড়িতে হাঁটা প্র্যাকটিস করে নেওয়াটাই বাঞ্ছনীয়।

কৃতির টাই আপ নিওন গ্ল্যাডিয়েটার
ছোট পোশাকের সঙ্গে টাই আপ জুতো দেখতে ভালো লাগে। নিওন রঙের জুতো ক্যারি করতে পারলে তো দারুণ স্টাইলিশ। আর গ্ল্যাডিয়েটার স্যান্ডালের তো কোনও জবাবই নেই! কৃতি তো সব দিকেই ফুল মার্কস পাবেন, তাই না?

আরও পড়ুন: ইউনিক ডিজাইনের সোনার হার! দেখে চোখ ফেরাতে পারবেন না আপনি…

Exit mobile version