Site icon The News Nest

সাদা রঙের পোশাক পড়তে চান? স্টাইলিং টিপস নিন ঋতাভরীর কাছে…

final 2020 06

The News Nest: অনুষ্ঠানে আমরা সাধারণত গাঢ় রঙের পোশাক বেছে নিই। বিশেষ করে যদি আউটডোরে অনেকটা সময় কাটানোর থাকে, তা হলে গাঢ় রঙের সত্যিই কোনও বিকল্প নেই। তা ছাড়া গরমের দেশে বছরের বেশিরভাগ সময়টাই যেহেতু সাদা ড্রেস পরে কাটাতে হয় তাই অনুষ্ঠানের দিনগুলোতে অন্তত হালকা রং আর আলাদা কোনও আবেদন বয়ে নিয়ে আসে না। কিন্তু যদি আপনি ঋতাভরীর মতো ফ্যাশনিস্তা হন, তা হলে এই সাদার উজ্জ্বলতা দিয়েই সব অনুষ্ঠানের কেন্দ্রে থাকতে পারবেন। সেটা কীভাবে সম্ভব জানতে চান?

ঋতাভরী এক সান্ধ্য অনুষ্ঠানের জন্য যে সাদা পোশাকটি বেছে নিয়েছেন, তার মধ্যে রয়েছে হালকা সিলভার এমব্রয়ডারির ঝলমলানি। পোশাকের সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে ম্যাচিং মুক্তোর কানের দুল আর তাঁর মেকআপ। লক্ষ করে দেখলেই বুঝতে পারবেন যে ঋতাভরী মেকআপের ক্ষেত্রে যে টেকনিক বেছে নিয়েছেন, তার মধ্যেও রয়েছে মুক্তোর মতো তকতকে পালিশ।

আরও পড়ুন: কুর্তির নতুনত্ব, বর্ষার হালকা সাজ…

তাঁর ঠোঁটের টুকটুকে লাল লিপস্টিক সাজটিতে অন্য মাত্রা যোগ করেছে। যদি সান্ধ্য অনুষ্ঠানে এই ধরনের ড্রেস পরার সিদ্ধান্ত নেন, তা হলে হাত-পায়ের নখের জন্যও বরাদ্দ রাখুন টুকটুকে লাল নেলপলিশ। ওইটুকু রং অন্তত এই ধরনের পোশাকের সঙ্গে একান্ত প্রয়োজনীয়।

যেহেতু পোশাকে রঙের ব্যবহার সেই অর্থে নেই, তাই পুরো লুকটাকে যত্ন করে ডিজ়াইন করতে হবে। দেখতে হবে কোথাও যেন তার না কাটে। খুব সুন্দর করে ব্লো ড্রাই করে চুলটা সাজিয়ে নিন। খোলা চুলের আবেদনই আলাদা, তবে স্টাইলিংয়ের শেষে অবশ্যই হোল্ডিং স্প্রে লাগাবেন, না হলে চুল এলোমেলো হয়ে যেতে পারে।

আরও পড়ুন: এই বর্ষায় পোশাকে থাক সবুজের ছোঁয়া, ঠিক পরিনীতির মতো, দেখুন Celeb Style…

Exit mobile version