Site icon The News Nest

নোলক এবার মাস্কে! নতুন স্টাইল দেখে কুপোকাত নেট দুনিয়া

women

মাস্কে নাক ঢেকেছে। তবে নাকের অলঙ্কারের ব্যবহার তাতে আটকানো গিয়েছে কি? নিউ নর্মালের কালে গয়নার বাক্স থেকে নথ বা নোলক জাতীয় গয়না লোপ পাবার আশঙ্কা করেছিলেন যাঁরা, তাঁদের এক রকম চমকে দিয়েই সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, মধ্যবয়সি এক মহিলা সব রকম সুরক্ষাবিধি বজায় রেখেই নাকের অলঙ্কার পরেছেন। শুধু নাকের বদলে তা শোভা পাচ্ছে একটি এন ৯৫ মাস্কের উপরে।

জানা গিয়েছে, ছবিতে থাকা সেই মহিলার নাম কবিতা যোশি৷ উত্তরাখণ্ডের নৈনিতালের ঘোড়াখালের এই বাসিন্দা তাঁর ভাগ্নি মৃত্তিকার বিয়েতে গিয়েছিলেন হলদওয়ানী৷ সেখানেই মোবাইল ফোনের ক্যামেরাতে এই ছবি তোলা হয়েছিল৷ সেই ছবিটি টুইট করেছিলেন আইপিএস অফিসার দীপাংশু খাবড়া। তিনি এর নামকরণ করেছেন ‘ভারতীয় জুগাড়’৷ প্রসঙ্গত হিন্দিতে ‘জুগাড়’ শব্দের অর্থ হল কোনও সমস্যার চটজলদি মুশকিল আসান৷ আর এরপরই এই ছবিটি ভাইরাল হয়ে যায়। ছবিটি শেয়ার করতে থাকেন নেটিজেনরা।

আরও পড়ুন: সোনা নয়, বিয়েবাড়িতে ট্রাই করুন এই ধরনের ব্ল্যাকপলিশের গয়না

ছবির ওই মহিলার কেতা দেখে বিস্মিত নেটাগরিকরা। কেউ সুরক্ষাবিধি বজায় রেখে সাজগোজ করার জন্য তাঁর উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন। কেউ আবার বক্রোক্তি করেছেন এই সংক্রমণের আবহেও তাঁর সেজেগুজে অনুষ্ঠানে যাওয়া নিয়ে। তবে মোটের উপর ‘আন্টিজি-র সাজ’ নামে নেটমাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়েছে ছবিটি। সঙ্গে এক একটি পোস্টে জুড়েছে এক এক রকম মন্তব্য।

কেউ লিখেছেন, ‘যত বড় মহামারিই আসুক না কেন, সাজগোজে কমতি রাখা চলে না’। কারও মতে, বিষয়টা ‘চূড়ান্ত পর্যায়ের দেখনদারি’ ছাড়া আর কিছু নয়।

আরও পড়ুন: ফ্যাশনের নয়া ট্রেন্ড কাফতান, কালেকশনে রাখছেন তো?

Exit mobile version