Site icon The News Nest

পুজোয় লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান? সায়ন্তনীর সাজ দেখে টিপস নিতে পারেন…

WhatsApp Image 2020 09 14 at 12.32.22 PM

বাঙালি অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা করোনা আবহে হয়ে উঠেছেন ইন্টারনেট সেনসেশন। বাংলা ছবির পাশাপাশি তেলুগু ছবিতেও অভিনয় করছেন সায়ন্তনী।কেবল অভিনয়ের জগতেই নয় তিনি যে ফ্যাশন এবং সাজগোজেও রয়েছে ভিন্নতা।বিভিন্ন সাজে প্রায়সই নিজের ছবি পোস্ট করেন সায়ন্তনী। আর সেই সাজ এবার পুজোয় হতেই পারে আপনার কাছে অনুপ্রেরণা স্বরূপ।

এই বছরের দুর্গা পুজো, বেশ অন্য রকম। আমফান, করোনা- এ সব আগে কখনো দেখেনি মানুষ। তবে পুজো, পুজোই হয়। অনাবিল আনন্দ, বাদ ভাঙা হাসি। সঙ্গে পুজোর সাজ। মুখে মাস্ক থাকবে ঠিকই, তবে পোশাকে চমক তো রাখতেই হবে। সায়ন্তনী গুহ ঠাকুরতার পুজোর পোশাকের বাহারি সাজ, দেখে টিপস নিতে পারেন।

সম্প্রতি লেহেঙ্গা পরে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী।হালকা ক্লিভেজে রয়েছে আধুনিকতার ছোঁয়া। বাড়িতেও যে কীভাবে প্রফেশনাল ফোটোশ্যুট করা যায় তা শেখা যেতে পারে সায়ন্তনীর থেকে। আর তার লেহেঙ্গা সাজ হয়ে উঠতে পারে আপনার অষ্টমী লুক।

পুজো মানেই শাড়ি। কিন্তু শাড়িতে মডার্ন ছোঁয়া দেওয়া যেতেই পারে। সায়ন্তনীর কালো রাফল টপের সঙ্গে স্ট্রাইপড শাড়ির কম্বিনেশনটা দেখুন তো। সঙ্গে একটা বেল্ট টিম আপ করুন। আপনি নজর কাড়তে বাধ্য।

আরও পড়ুন: গরমেও ফ্যাশনেবল থাকতে চান? এই কাজগুলো অবশ্যই করুন…

পুজোতে শুধুই সাবেকি পোশাক পরতে হবে তা কেন? সায়ন্তনীর মতো একটা পেস্টেল শেডের গাউন ট্রাই করতেই পারেন। তবে খোলা চুলের সঙ্গে মেক আপটা হালকা রাখাই ভাল।

একেবারে পুরোনো দিনের রেট্রো লুক নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করতে পারেন। একটা মনোক্রম জামপশুট, তার সঙ্গে কার্লি হেয়ার, সায়ন্তনীর এই রেট্রো লুকটার মতো। আপনাকে দেখাবে যারা হাটকে।

 

খুব এক্সপিরিমেন্ট করতে চাইলে সিকুয়েন কিংবা শিমারি কিছু পরতে পারেন।সায়ন্তনীর এই ডিপ নেক ড্রেসটার মতো। আপনি যদি বোল্ড জামা কাপড় পরতে পছন্দ করেন, তবে এই লুক আপনার কথা ভেবেই করা।

আরও পড়ুন: সামনেই পুজো, জেনে নিন ব্লাউজের কিরকম হাতা এখন Trending…

Exit mobile version