সামনেই পুজো, জেনে নিন ব্লাউজের কিরকম হাতা এখন Trending…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাড়ি যেমন হোক, সঠিক ব্লাউজের গুণেই ফুটে উঠবে তার সৌন্দর্য। আর এই কারণেই ব্লাউজের ডিজাইনে এসেছে রকমারীত্ব। পুজোর জন্য ব্লাউজ বানাতে দেওয়ার আগে চোখ বোলান। দেখে নিন শখের শাড়ির যে ব্লাউজটা বানাতে দিচ্ছেন, তার হাতের নকশা কেমন হবে।

কুচি দেওয়া ব্লাউজ – কুচি দেওয়া ব্লাউজের ডিজাইন বহু বছর আগে ভীষণ প্রচলন ছিল। কিন্তু এখন আবার ট্র্যাডিশনাল লুকের সাথে কুচি দেওয়া ব্লাউজ নতুন ভাবে বেশ ভালোই ট্রেন্ড করছে। শাড়ির গায়ের রঙে কুচি দিন ব্লাউজে। এক্কেবারে বদলে যাবে ব্লাউজের লুক।

1597495551

 

ঘটি হাতা ডিজাইন- বেশ পুরনো হলেও এই ঘটি হাতা ব্লাউজ এখনও বেশ চলছে। এক সময় নতুন বউয়ের সাজে প্রথম পদক্ষেপ ছিল ঘটি হাটা ব্লাউজ। সে যাই হোক, সুতির শাড়ির সঙ্গে এই ডিজাইনের ব্লাউজ বানাতে পারেন। পুজোর অষ্টমীতে এই সাজ বেশ মানাবে।

1597495581

 

জারদৌসি কাজের ব্লাউজ – বিশেষ করে যদি আপনি বেনারসি শাড়ি পছন্দ করেন তাহলে তার সঙ্গে ভারী নকশা করা জারদৌসি কাজের ব্লাউজ পরতে পারেন। আর যদি আপনি ভারী কাজের ব্লাউজ পছন্দ না করেন তাহলে এমব্রয়েডারি বা জরির কাজ করা জারদৌসি ব্লাউজ ও পড়তে পারেন। এধরনের ব্লাউজের হাতে স্টোনের কাজ থাকে। আর লেন্থ হয় কনুই পর্যন্ত।

1597495608

 

বেলুন হাতা ব্লাউজ ডিজাইন – ট্রাডিশানাল লুকের সাথে সাথে বোল্ড লুকে নিজেকে যারা সাজাতে পছন্দ করেন তারা এই ডিজাইন ট্রাই করতে পারেন অবশ্যই। সিল্ক, সিফন এধরনের শাড়ির সঙ্গে বেলুন হাতা ব্লাউজ বেশ মানাবে।

1597495643

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest