Site icon The News Nest

Forbes 2020: হায়েস্ট পেড তারকাদের তালিকায় একমাত্র ভারতীয় অক্ষয় কুমার

ওয়েব ডেস্ক: শীর্ষে থাকতেই ভালোবাসেন অক্ষয় কুমার। বক্স অফিস হোক বা কোন নামী সমীক্ষা সর্বত্রই জয়জয়কার খিলাড়ি কুমারের। বিশ্বের অন্যতম জনপ্রিয় ম্যাগাজিন ফোর্বসের তালিকায় গোটা বিশ্বের ১০০ জন হায়েস্ট পেড সেলেব্রিটির মধ্যে একমাত্র ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার। তালিকায় ৫২ নম্বরে রয়েছে অক্ষয়।

বার্ষিক আয়ের নিরিখে তৈরি এই তালিকায় অক্ষয় পিছনে ফেলেছেন উইল স্মিথ, জেনিফার লোপেজ,রিহানার মতো হলিউড তারকাদের। ৪৮.৫ মিলিয়ন মার্কিন ডলার আয়ের সুবাদে এই তালিকায় ৫২ নম্বরে জায়গা করে নিয়েছেন তিনি । গত ১২ মাসে অক্ষয়ের আয়ের পরিমাণ ভারতীয় মুদ্রায় ৩৬২ কোটি টাকার কাছাকাছি।

আরও পড়ুন: নেপালে আটকে থাকা ৩৬ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরালেন দেব

বক্স অফিসে হিট ছবি দেওয়ার ক্ষেত্রে গত কয়েক বছরেই এগিয়ে থেকেছেন অক্ষয়। তবে তাঁর আয় শুধু ছবির সাফল্যের উপর নির্ভরশীল নয়,একাধিক মাল্টিন্যাশানাল ব্র্যান্ডের মুখ তিনি। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মেও পা রাখতে চলেছেন অভিনেতা। খুব সম্ভবত শোয়ের নাম হবে দ্য এন্ড।

ফোর্বস প্রকাশিত এই তালিকায় শীর্ষে রয়েছেন কিম কার্দাশিয়ানের বোন কেইলি জেনার (৫৯০ মিলিয়ন মার্কিন ডলার), দু নম্বরে রয়েছেন কার্দাশিয়ানের স্বামী কেনি ওয়েস্ট (১৭০ মিলিয়ন মার্কিন ডলার)। তৃতীয়.চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন ক্রীড়া জগতের তিন বিখ্যাত ব্যক্তিত্ব- রজার ফেডারার, লিও মেসি ও ক্রিশিয়ানো রোনাল্ডো।

মোদী বাবুর সঙ্গে তাঁর ব্যাক্তিগত রসায়নও খুব ভালো। মোদির ‘অরাজনৈতিক’ ইন্টারভিউ নিয়েছিলেন অক্ষয়। যা নিয়ে বহু মজার মিম ছড়িয়েছিল। অক্ষয়ের গুরুত্বপূর্ণ প্রশ্ন মধ্যে ছিল, আপনি আম কীভাবে খান , কেটে না কী চুষে?

আরও পড়ুন: বাবার পিঠে চড়েই লকডাউন কাটছে তৈমুরের! ছবি শেয়ার করলেন করিনা

Exit mobile version