Site icon The News Nest

করোনা আক্রান্ত প্রাক্তন বিগ বস প্রতিযোগী সম্ভাবনা শেঠ? শুনুন কি বললেন অভিনেত্রী

ওয়েব ডেস্ক: সম্ভাবনা শেঠকে হাসপাতালে ভর্তি করতে হয়। তাঁর শরীর ভাল নেই। সামাজিক মাধ্যমে এমনই বার্তা দেন সম্ভাবনার স্বামী অবিনাশ দ্বিবেদী। অবিনাশের ওই মন্তব্যের পর থেকেই শুরু হয় জোর শোরগোল। এবার কি কোভিড ১৯-এ আক্রান্ত জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী!

​৪ মে মাঝ রাতে হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। ৫ মে ভোর হতে হতেই ছেড়ে দেওয়া হয় তাঁকে কিন্তু ফের চিকিতসার জন্য হাসপাতালে যেতে হবে বলে জানানো হয়। বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো বার্তায় নিজের শারীরিক পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত জানালেন সম্ভাবনা।  সম্ভাবনা জানান,’করোনা সংক্রান্ত কোনও সমস্যা নিয়ে আমি হাসপাতালে ভর্তি হইনি। এই বিষয়টা আমি পরিষ্কার করে দিতে চাই। কিন্তু এই করোনার জেরে আমি কোন কোন সমস্যার সম্মুখীন হয়েছি সেটা জানাতে চাই’।

আরও পড়ুন: লকডাউনের মাঝে দুঃসংবাদ! বন্ধুকে হারিয়ে ভেঙে পড়েছেন ঘরবন্দি বিরাট-অনুষ্কা

সোমবার রাতে ১টা নাগাদ অসুস্থ হয়ে পড়েন সম্ভাবনা। বেশ কয়েকদিন কাশির সমস্যায় ভুগছিলেন সম্ভাবনা। তবে সম্ভাবনা বলেন,’এলার্জির কারণে বারোমাসই সর্দি-কাশির সমস্যায় ভুগি। এই কারণেই বেশ কয়েকদিন ধরেই হেভি ডোজের ওষুধ নিচ্ছিলাম। সোমবার রাতে ব্লাড প্রেসার মারাত্মক কমে যায়। আমি এক কানে শুনতে পাচ্ছিলাম পর্যন্ত। মানসিকভাবে ভেঙে পড়ি। ভীষণ অ্যাংজাইটি হচ্ছিল-প্যানিক অ্যাকাটের মতো লাগছিল। এরপর রাত ১টা নাগাদ বাধ্য হয়ে অবিনাশ আমাকে হাসপাতালে নিয়ে যায়। একাধিক হাসপাতাল আমাদের ফিরিয়ে দেয়। দরজা পর্যন্ত খোলেনি। পরিষ্কার বলে দেয় এখানে কোনও চিকিত্সা সম্ভব নয়!’

এরপর অভিনেত্রী আরও যোগ করেন- ‘আমি ধন্যবাদ জানাবো কোকিলাবেন হাসপাতালকে। তারা অন্তত কিছু সময়ের জন্য হলেও আমার স্বাস্থ্য পরীক্ষা করে। এবং স্পষ্টভাবে জানায় এটা ইএনটির সমস্যা। জরুরি বিভাগে আপনাকে কোনওভাবেই রাখা সম্ভব নয় এই (করোনা) পরিস্থিতিতে। তাই আপনাকে সকালে ইএনটি বিভাগে এসে যোগাযোগ করতে হবে।

সম্ভাবনা আরও বলেন, হাসপাতালে তাকে বলা হয়েছে করোনা পরিস্থিতিতে প্যানিক অ্যাটাকের প্রবণতা অনেক বেড়ে গেছে। সবার সুস্থতা কামনা করেন অভিনেত্রী। বিগ বসের দু নম্বর সিজনে অংশ নিয়েছিলেন সম্ভাবনা শেঠ।

আরও পড়ুন: Bois Locker Room: গণধর্ষণ পদ্ধতি নিয়ে আলোচনা! ফাঁস হতেই আত্মঘাতী দ্বাদশ শ্রেণির পড়ুয়া

Exit mobile version