Site icon The News Nest

করোনার দিনে ভাগ্যশ্রীর চুমুর চিহ্ন মুছে দিলেন সলমন খান!

sss

ওয়েব ডেস্ক: ২১ দিনের লকডাউনে ঘরে ঢুকে পড়েছেন বলিউড তারকারা। কিন্তু থেমে নেই তাঁদের সৃজনশীলতা। ঘরে বসেই তাঁরা বানিয়ে ফেলছেন শর্টফিল্ম, সেখানে আবার অংশ নিচ্ছেন দক্ষিণ ভারত, কলকাতা আর মুম্বইয়ের একঝাঁক জনপ্রিয় মুখ। ঘরে বসেই চলছে টক শো। আর টিকটক ভিডিওর তো ছড়াছড়ি। থেকে থেকে সচেতনতামূলক আর থ্যাংক ইউ ভিডিওতেও ভরে ওঠে ইনস্টাগ্রামের উঠান। থেমে নেই অনুদান। বলিউড তারকারা কোটি কোটি টাকা দান করছেন করোনামুক্ত ভারত গড়তে। এদিকে করোনা নিয়ে ঘরে বসেই ইউটিউবের জন্য সিরিজ বানাচ্ছেন কার্তিক আরিয়ান। অন্যদিকে পানভেল ফার্মহাউস থেকেই সলমন খান নতুন করে তৈরি করলেন তাঁর আইকনিক ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র একটি দৃশ্য।

আরও পড়ুন: নিজের আঁকা ছবি বিক্রি, পথকুকুর ও গৃহহীনদের খাওয়ানোর টাকা তুলছে ফারহার মেয়ে

১৯৮৯ সালের ২৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সলমন খান ও ভাগ্যশ্রী অভিনীত তুমুল হিট ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। সেখানে দেখা যায়, প্রেমিকা ভাগ্যশ্রী কাচের দেয়ালে চুমু এঁকে পালিয়েছেন। এভাবেই সলমনের প্রেমে সায় দেন ভাগ্যশ্রী। এদিকে প্রেমিকার চুমুর চিহ্নের ওপর ঠোঁট বোলাচ্ছেন সলমন খান। এই দৃশ্যটিই ‘সংশোধন’ করে নতুন করে বানিয়েছেন ভাইজান।

আরও পড়ুন: এবার ৪৫০০০ দরিদ্রের রোজকার খাবার দায়িত্ব নিলেন সোনু সুদ

নতুন দৃশ্যে দেখা যাচ্ছে, সলমন খান প্রেমিকার লিপস্টিকে ছাপা ঠোঁটের চিহ্নের ওপর জাঁদরেল গোয়েন্দার মতো সন্দেহের চোখে তাকাচ্ছেন। তাঁর এক হাতে স্যানিটাইজার, অন্য হাতে ন্যাপকিন। তারপর কাচের দেয়াল থেকে স্যানিটাইজার আর ন্যাপকিন ব্যবহার করে মুছলেন ঠোঁটের দাগ।

এভাবেই করোনার দিনে সতর্ক থাকতে বার্তা দিয়েছেন বজরঙ্গি ভাইজান। সামাজিক দূরত্ব মেনে চলতে বলছেন। ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করে সলমন লিখেছেন, ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ যদি এখন মুক্তি দেওয়া হত, তাহলে দৃশ্যটা যেমন হত।’ বরুণ ধাওয়ান, নুসরাত বরুচা, কারিশমা তান্না, রাশমি দেশাইসহ অসংখ্য তারকা মন্তব্যে জানিয়েছেন, তাঁদের মনে ধরেছে এই ভিডিও। ২৪ ঘণ্টায় ভিডিওটি ইনস্টাগ্রামে দেখা হয়েছে ২১ লাখের বেশিবার।

আরও পড়ুন: মনকাড়া মুমতাজ, দেখে নিন নায়িকার বাছাই ছবি…

Exit mobile version