Site icon The News Nest

Air India Flight: বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব, বেঙ্গালুরু থেকে গ্রেফতার শঙ্কর মিশ্র

air

বিমানযাত্রায় সহযাত্রীর কম্বলে প্রস্রাবের অভিযোগে অবশেষে বেঙ্গালুরু থেকে গ্রেপ্তার করা হল  শঙ্কর মিশ্রকে। শুক্রবার রাতে তাঁকে গ্রেপ্তার করে রাজধানীতে আনে দিল্লি পুলিশ বলে খবর। পলাতক এই অভিযুক্তর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি অথবা বিমানবন্দরগুলিকে সতর্ক করার আরজি জানানো হয়েছিল।

পুলিশ অবশ্য গোপন সূত্রে আগেই খবর পেয়েছিল যে, নিজের শহর মুম্বই নয়, গ্রেফতারি এড়াতে বেঙ্গালুরুতে গা ঢাকা দিয়েছেন তিনি। জানা গিয়েছে, পুলিশের নজর এড়াতে শঙ্কর তাঁর মোবাইল ফোন বন্ধ করে দিয়েছিলেন। কিন্তু বন্ধুদের সঙ্গে সমাজ মাধ্যমে যোগাযোগ রাখছিলেন। বেঙ্গালুরুর একটি জায়গায় তিনি ক্রেডিট কার্ড ব্যবহার করেন। তারপরই তাঁর অবস্থান নিয়ে নিশ্চিত হয়ে যায় পুলিশ।

আরও পড়ুন: Crime News: পর্ন ছবিতে স্ত্রীর মুখ! থানায় গিয়ে বিচার চাইলেন খোদ পুলিশকর্মী

অভিযোগ, গত ২৬ নভেম্বর বিমানের বিজ়নেস ক্লাসে মত্ত অবস্থায় ছিলেন তিনি। ওই অবস্থায় তিনি হঠাৎই প্যান্টের জিপ খুলতে শুরু করেন। তারপর সকলকে অবাক করে দিয়ে এক বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেন। যদিও ওই ঘটনার পর শঙ্কর কেঁদে ফেলেন। তাঁর পরিবারের সম্মানের কথা ভেবে ওই বৃদ্ধার কাছে পুলিশে অভিযোগ না দায়ের করার জন্য অনুরোধ জানান। তাঁর আইনজীবীরা এ-ও দাবি করেন যে, বৃদ্ধাকে ১৫ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়েছিলেন তিনি। কিন্তু বৃদ্ধার মেয়ে এক মাস পর ওই টাকা ফিরিয়ে দেন। ওই ঘটনার দু’দিন পরে এই বিষয়ে পদক্ষেপ করেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। ওই বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে পুলিশ শঙ্করের বিরুদ্ধে এফআইআর দায়ের করে।

যে মার্কিন (US)বহুজাতিক সংস্থায় চাকরি করতেন শংকর, তারা তাঁকে ইতিমধ্যেই চাকরি থেকে বরখাস্ত (Sack) করেছে। তবে অভিযুক্ত শংকরের বাবা শ্যাম মিশ্রর দাবি, বৃদ্ধাকে ক্ষতিপূরণ দিয়েছিলেন শংকর। তা সত্ত্বেও তাঁকে ব্ল্যাকমেল করা হয়েছে।

আরও পড়ুন: Joshimath sinking : সংকটে দেবভূমির যোশীমঠ, বসে যাচ্ছে জমি, বাড়ছে ফাটল

 

Exit mobile version