Site icon The News Nest

অ্যাপ ক্যাব চালককে একের পর এক চড়! তরুণীকে গ্রেপ্তারির দাবি নেটিজেনদের

lucknow scaled

ক্যাব চালককে নিগ্রহ করার অভিযোগে এক যুবতীর বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ে।

লখনউয়ের অন্যতম ব্যস্ত এলাকা কৃষ্ণনগর। গত শুক্রবার সন্ধ্যায় সেখানেই রাস্তা পার হওয়ার সময় ক্যাব চালকের সঙ্গে বচসা হয় ওই যুবতীর। তার পরই চালককে রাস্তায় মারধর করেন যুবতী। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয় নেটমাধ্যমে। সেখানে ওই যুবতীকে গ্রেফতারের দাবিতে সরব হন নেটাগরিকরা।

গত শুক্রবার সন্ধেয় লখনউয়ের (Lucknow) অন্যতম ব্যস্ত এলাকা কৃষ্ণনগরে রাস্তা পার হচ্ছিল ওই তরুণী। সেই সময় ক্যাব চালকের সঙ্গে বচসা হয় তার। তারপরই চিৎকার চেঁচামেচি শুরু করে সে। “মহিলার উপর দিয়ে গাড়ি চালাবি?”, এমন কথাই বলতে শোনা যায় তাকে। অ্যাপ ক্যাব থেকে চালককে কার্যত টেনে নামানো হয়। রাস্তাতেই বেধড়ক মারধর করতে দেখা যায়। কমপক্ষে ৭-৮টি চড় মারতে দেখা গিয়েছে তরুণীকে। এমনকী অ্যাপ ক্যাব চালকের দামি মোবাইলও ভেঙে দিয়েছে তরুণী। স্মার্টফোনের যুগ বলে কথা! ওই তরুণীর কীর্তি নেটদুনিয়ায় নিমেষেই ভাইরাল হয়ে যায়। তরুণীকে গ্রেপ্তারির দাবিতে সরব নেটিজেনরা। টুইটারে ট্রেন্ডিং #arrestlucknowgirl।

আরও পড়ুন: সুপ্রিম কোর্টে আদালত অবমাননার মামলা Narendra Modi এবং Amit Shah’র বিরুদ্ধে

ওই এলাকার সিসিটিভি ফুটেজে (CCTV Footage) তরুণীর কীর্তি ধরা পড়েছে। যদিও সিসিটিভি ফুটেজ এবং তরুণীর দাবিতে যথেষ্ট অসঙ্গতি রয়েছে। কারণ, সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে বেশ ঝুঁকি নিয়েই রাস্তা পারাপার করছিল সে। যদিও কোনওক্রমে দুর্ঘটনার হাত থেকে তাঁকে রক্ষা করেন অ্যাপ ক্যাব চালক। অথচ সেই অ্যাপ ক্যাব চালকই অভব্যতার শিকার হয়েছেন। এই ঘটনায় ওই তরুণীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে লখনউ পুলিশ।

আরও পড়ুন: সন্ধে হলেই চুমুর বাড়বাড়ন্ত, আবাসনের সামনে ‘No Kissing Zone’ বিজ্ঞপ্তি বাসিন্দাদের

Exit mobile version