Site icon The News Nest

Aryan Khan Case: আরিয়ান খান মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইলের আচমকা মৃত্যু

aryan scaled

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল আরিয়ান কাণ্ডের (Aryan Khan case) অন্যতম সাক্ষী প্রভাকর সেল (Prabhakar Sail)। মুম্বইয়ের মাহুল এলাকার এক ভাড়া বাড়িতে থাকতেন তিনি। শুক্রবার দুপুরে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে খবর।

তাঁর এই মৃত্যুর পিছনে তাঁর পরিবার কোনও ষড়যন্ত্র রয়েছে বলে মনে করেন না। প্রভাকরের বাড়িতে বর্তমানে তাঁর মা, স্ত্রী এবং সন্তান রয়েছে, যদিও শেষকৃত্যের আগে তারা চেয়েছেন যেন গ্রাম থেকে তার ভাইয়েরা আসা পর্যন্ত অপেক্ষা করা হয়। মৃত্যুকালে প্রভাকরের বয়স হয়েছিল মাত্র ৩৭ বছর। শুক্রবার তাঁকে গুরুতর অবস্থায় মুম্বইয়ের ঘাটকোপারের রাজাওয়াদি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরিয়ানের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির টিমের সদস্য প্রভাকর কয়েক মাস আগে অভিযোগ করেছিলেন, মুম্বই প্রমোদতীর-কাণ্ডে আরিয়ানের বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র তরফে ঘুষ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে! এনসিবি-র আধিকারিক সমীর ওয়াংখেড়ে ফোনে গোসাভিকে ওই প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন প্রভাকর।

আরও পড়ুন: ন’দিনে অষ্টমবার বাড়ল পেট্রল-ডিজেলের দাম, মূল্যবৃদ্ধি নিয়ে সাফাই দিলেন সীতারমণ

পাশাপাশি প্রভাকর অভিযোগ করেন, গোসাভি এবং মামলার আর এক সাক্ষী স্যাম ডি’সুজাকে কাজে লাগিয়ে শাহরুখের থেকে ২৫ কোটি টাকা আদায়ের ষড়যন্ত্র করেছিলেন সমীর। টাকার বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ লঘু করার প্রস্তাব নিয়ে শাহরুখের ম্যানেজার পূজা দাদলনির সঙ্গে গোসাভি দেখাও করেন বলে তাঁর দাবি।

ওয়াংখেড়ে জোর করে তাঁকে দিয়ে কিছু কাগজপত্রে সই করিয়েছিলেন বলেও আদালতে হলফনামা দিয়ে অভিযোগ করেছিলেন প্রভাকর। সেই সঙ্গে আশঙ্কা প্রকাশ করেছিলেন, এই কথা ফাঁস করায় তাঁর ‘বড় ক্ষতি’ হতে পারে। প্রশ্ন উঠেছে, সেই ‘বড় ক্ষতি’ই কি হয়ে গেল?

আরও পড়ুন: দেশ ভয়াবহ সংকটে ভারত! দেশে মজুত মাত্র ৭৪ দিনের জ্বালানি তেল

Exit mobile version