Site icon The News Nest

Goa Election 2022: গোয়ায় বাবুলের উপর হামলা ধারালো অস্ত্র দিয়ে, বিধানসভা ভোটের আগে উত্তেজনা

babul

সপ্তাহ ঘুরতেই গোয়ায় বিধানসভা নির্বাচন। সেখানে প্রচারে গিয়ে আক্রান্ত তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়। রবিবার ভোট প্রচারের সময় ধারালো অস্ত্র দিয়ে তাঁর উপর হামলা চালায় এক দুষ্কৃতী, টুইটারে এমনটাই জানিয়েছেন বাবুল। তাঁর অভিযোগ, তাঁর উপর হামলা চালানো ওই দুষ্কৃতী একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। সেই রাজনৈতিক দলের সঙ্গে বিজেপি ও কংগ্রেস দুই দলেরই যোগসাজশ রয়েছে।

টুইটারে বাবুল লেখেন, ‘গোয়ার স্থানীয় একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত দুষ্কৃতী আমার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়েছে। কংগ্রেস ও বিজেপি-র মতো দুই জাতীয় দলের আশীর্বাদেই নির্বাচনে লড়ছে ওই দলটি। কিন্তু নিরাপত্তাক্ষীদের জন্য আমি রক্ষা পেয়েছি।’’ তাঁর উপর হামলার ঘটনা নিয়ে একের পর এক টুইট করেছেন বাবুল। জানিয়েছেন, ওই ঘটনার পর সঙ্গে সঙ্গেই পুলিশ চলে আসে সেখানে। তবে তিনি এখনও কোনও লিখিত অভিযোগ জানাননি। টুইটারে বাবুল আরও লেখেন, ‘মানুষের কাছে ভোট চাওয়া প্রত্যেক রাজনৈতিক দলের অধিকার। আমি একাই ওই দুষ্কৃতীকে শায়েস্তা করতে পারতাম। কিন্তু তত ক্ষণে পুলিশ চলে এসেছে।’

আরও পড়ুন: Asaduddin Owaisi: হামলার পরের দিনই ‘জেড’ স্তরের নিরাপত্তা ওয়েইসিকে, নিতে নারাজ মিম সুপ্রিমো

এদিকে, গোয়ার ভাস্কো ডা গামায় মমতা বন্দ্যোপাধ্যায়ের হোর্ডিং ছিঁড়ে ফেলা হয়েছে। টুইটে তার তীব্র প্রতিবাদ জানিয়ে তৃণমূল সাংসদ শান্তনু সেন লিখেছেন, “এ কোন গণতন্ত্র? ডবল ইঞ্জিন সরকারের সৌজন্যে এসব চলছে।” টুইটে ট্যাগ করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিজেপির অফিসিয়াল টুইটার হ্যান্ডেলকেও। তৃণমূল সাংসদ রাজ্যপাল জগদীপ ধনকড়কে ট্যাগ করে লেখেন, “এ ব্যাপারে আপনি কী বলেন, শুনতে চাই।” এর আগেও গোয়ায় তৃণমূলের পোস্টার, হোর্ডিং ইত্যাদি ছেঁড়ার অভিযোগ উঠেছিল শাসকদলের বিরুদ্ধে।

আগামী ১৪ ফেব্রুয়ারি এক দফায় নির্বাচন গোয়ায়। ফল ঘোষণা ১০ মার্চ।

আরও পড়ুন: Delhi HC: অবিবাহিত মৃত যুবকের বীর্যে কার অধিকার, হাই কোর্টে গড়াল মামলা

Exit mobile version