Site icon The News Nest

প্রেমের ‘শাস্তি’! গণধোলাই দিয়ে যৌনাঙ্গ কেটে খুন! প্রেমিকার বাড়ির সামনেই শেষকৃত্য তরুণের

bihar 2

অপরাধ? প্রেমে পড়া। আর তার জেরেই নারকীয় ঘটনার সাক্ষী রইল বিহারের মুজাফ্ফরপুর (Muzzafarpur)। গণপিটুনিতে মৃত্যুর কোলে ঢোলে পড়ল ১৭ বছরের নাবালক। নৃশংসভাবে কেটে দেওয়া হল তার যৌনাঙ্গ। নাবালকের মৃত্যুতে চূড়ান্ত উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। বিক্ষোভে ফেটে পড়েন তার পরিবার ও স্থানীয়। প্রতিবাদ স্বরূপ অভিযুক্তর বাড়ির সামনেই নাবালকের শেষকৃত্য সম্পন্ন করলেন ক্ষুব্ধরা।

শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মুজফ্ফরপুরের কান্তি থানা এলাকার রেপুরা রামপুরশাহ গ্রামে। স্থানীয়দের অভিযোগ, সৌরভ কুমার নামের ওই কিশোর সোরবারা এলাকায় প্রেমিকার বাড়িতে গিয়েছিলেন। তাঁকে সেখানে দেখে বেধড়ক মারধর করেন মেয়েটির বাড়ির লোকেরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেই মৃত্যু হয় সৌরভের। এই ঘটনার পরেই কান্তি থানায় অভিযোগ দায়ের হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: ‘মোদী-শাহ দেশদ্রোহী’, পেগাসাস ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগের দাবি রাহুলের

মুজফ্ফরপুরের পুলিশ সুপার রাজেশ কুমার সংবাদ সংস্থা এএনআই-কে বলেছেন, ‘‘প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে প্রেমের সম্পর্ক থাকায় কিশোরকে খুন করা হয়েছে। তাঁকে বেধড়ক মারধর করা হয় ও তাঁর যৌনাঙ্গ কেটে নেওয়া হয়। কিশোরের দেহের ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট এলেই বাকিটা জানা যাবে।’’

সৌরভের মৃত্যুর পরে তাঁর পরিবার ও স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত সুশান্ত পাণ্ডের বাড়িতে হামলা চালায়। তাঁর বাড়ির সামনে সৌরভের শেষকৃত্য করা হয়। মূল অভিযুক্ত সুশান্তকে গ্রেফতার করেছে পুলিশ। তা ছাড়াও সুশান্তের বাড়িতে হামলা চালানোর অভিযোগে অশোক ঠাকুর, রঞ্জিত কুমার ও মুকেশ কুমার নামে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় গ্রামের পরিস্থিতি উত্তপ্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন: রাজস্থানে প্রকাশ্যে মারধর দলিত যুবক ও তাঁর ছেলেকে, খাওয়ানো হল প্রস্রাব!

Exit mobile version