Site icon The News Nest

Crime News: চলন্ত গাড়িতেই মাকে যৌন হেনস্তা, ছুড়ে ফেলা হল ১০ মাসের শিশুকন্যাকে

RAPE 1

চলন্ত গাড়ি থেকে দুধের শিশুকে ছুঁড়ে ফেলল দুষ্কৃতীরা (Crime News)। তারপর গাড়িতেই একরত্তির মায়ের উপর চলল যৌন নির্যাতন। পরে নির্জন এলাকায় নির্যাতিতাকেও ধাক্কা মেরে ফেলে দেয় অভিযুক্তরা। মহিলা বেঁচে থাকলেও খুদের মৃত্যু হয় ঘটনাস্থলেই। শনিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বিজেপিশাসিত মহারাষ্ট্রে (Maharashtra)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে মহারাষ্ট্রের পালঘরের মুম্বই-আহমেদাবাদ হাইওয়েতে ঘটনাটি ঘটে। এক মহিলা পেলহার থেকে ওয়াদা তহশিলের পসেরোতে ফিরছিলেন। তাঁর সঙ্গে ছিল ১০ মাসের শিশুকন্যা। তিনি একটি শেয়ার ট্যাক্সিতে ওঠেন, গাড়িতে আরও তিনজন সহযাত্রী ছিলেন। কিছু দূর এগোতেই ফাঁকা রাস্তা পেয়ে চলন্ত গাড়িতেই মহিলার সঙ্গে অভব্য আচরণ শুরু করেন সহযাত্রীরা। মদত দেন গাড়ির চালকও।

আরও পড়ুন: Human sacrifice নরবলি! ৩ বছরের শিশুর মুন্ডুহীন দেহ উদ্ধার মীরাটে

ওই মহিলা বাধা দিতেই তাঁর কোল থেকে বাচ্চাটিকে ছিনিয়ে নেওয়া হয়। জানালা দিয়ে ছুঁড়ে ফেলা হয় বাচ্চাটিকে। কিছুটা দূর এগিয়ে ওই মহিলাকেও ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলেই বাচ্চাটির মৃত্যু হয়। ওই মহিলা গুরুতর আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই মহিলার বয়ানের ভিত্তিতে মান্ডবি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্তদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। গাড়ির নম্বর ও নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তদন্তে নেমেছে তারা। এই ঘটনায় আরও একবার বিজেপিশাসিত রাজ্যে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল।

আরও পড়ুন: Narendra Modi: আটদিনে খরচ ২৩ কোটি ২৭ লক্ষ টাকা! চোখ কপালে তুলবে মোদীর বাকি বিদেশ সফরের খরচও

 

Exit mobile version