Site icon The News Nest

Uttarakhand Minister: নাতনিকে শ্লীলতাহানির অভিযোগ, পুলিশ ডেকে আত্মঘাতী প্রাক্তন মন্ত্রী

bahuguna

আত্মঘাতী হলেন উত্তরাখণ্ডের প্রাক্তন মন্ত্রী রাজেন্দ্র বহুগুণা(৫৯)। জানা গিয়েছে, বুধবার  পুলিশকে ডেকে বুকে গুলি করে নাটকীয় ভাবে আত্মহত্যা করলেন তিনি।

তিনদিন আগেই তাঁর বিরুদ্ধে নিজের নাতনিকে যৌনহেনস্থা করার অভিযোগ আনেন তাঁরই পুত্রবধূ। বুধবার রাজেন্দ্র প্রথমে জরুরি নম্বরে ফোন করে পুলিশকে তাঁর আত্মহত্যার পরিকল্পনার কথা জানান। এর পর নিজের পিস্তল নিয়ে বাড়ির ছাদে উঠে যান। তত ক্ষণে পুলিশ বাড়িতে এসে গিয়েছে। বাড়িতে হাজির হয়েছেন তাঁর প্রতিবেশীরাও। সবাই চিৎকার করছেন তাঁকে থামানোর জন্য। কিন্তু তিনি সেই পিস্তল নিয়ে সোজা উঠে পড়েছেন জলের ট্যাঙ্কে এবং চিৎকার করে বলছেন কেন তিনি দোষী নন। তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুন: Delhi Rain: দেড় ঘণ্টার ঝাঁপিয়ে বৃষ্টি! দিল্লির তাপমাত্রা এক ধাক্কায় কমল ১১ ডিগ্রি, বিপর্যস্ত বিদ্যুৎ পরিষেবা

এদিন পুলিস ঘটনাস্থলে পৌঁছে একটি লাউড স্পিকারের মারফৎ তাঁকে নীচে নামানোর চেষ্টা করতে থাকে। তিনি হাতে বন্দুক নিয়ে বারবার বলতে থাকেন, তাঁর বিরুদ্ধে আনা সকল অভিযোগ মিথ্যা। এরপর এক সময় মনে হয় তাঁকে বোধহয় বোঝানো গেছে। এবারে তিনি নীচে নেমে আসবেন। কিন্তু আচমকাই তিনি বুকে বন্দুক রেখে ট্রিগার টিপে দেন।ঘটনাস্থলেই মারা যান রাজেন্দ্র।

এলাকাবাসী তথা পাড়া প্রতিবেশীর সামনে জনসমক্ষে আত্মহত্যা করায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে,  মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিস জানিয়েছে, তাঁর বিরুদ্ধে আনা অভিযোগগুলির কারণে রাজেন্দ্রবাবু বেশ অবসাদগ্রস্ত ছিলেন। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছিলেন তাঁর পুত্রবধূ। উল্লেখ্য প্রাক্তন এই কংগ্রেস নেতা ২০০৪ সালে উত্তরাখণ্ড সরকারের প্রতিমন্ত্রী হয়েছিলেন।

আরও পড়ুন: ড্রোন উড়িয়ে সরকারি কাজের খবর রাখি! ড্রোন মহোত্সবে যোগ দিয়ে দাবি করলেন প্রধানমন্ত্রী

Exit mobile version