Site icon The News Nest

চা পানের পরই উত্তরপ্রদেশে প্রাণ হারাল ২ শিশু-সহ পাঁচজন

dead teen

বাইরে নয়, চা তৈরি হয়েছিল বাড়িতেই। সেই বাড়ির তৈরি চা যে এমন প্রাণঘাতী হতে পারে, তা দুঃস্বপ্নেও ভাবতে পারেননি কেউ। কিন্তু বাস্তবে ঘটে গেল তেমনই। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মইনপুরীতে চা খাওয়ার পরই অসুস্থ হয়ে মৃত্যু হল পাঁচজনের। এদের মধ্যে ২ জন শিশু। প্রাথমিক অনুমান, বিষক্রিয়ায় তাঁদের মৃত্যু হয়েছে। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

আমলে চা করার সময় ভুল করে চিনির (Sugar) বদলে কীটনাশক (pesticide) দিয়েছিলেন রামামূর্তি নামে এক যুবতী।স্থানীয় সূত্রে জানা গেছে, রবীন্দ্র সিং নামে এক ব্যক্তি ভাই দুজ উপলক্ষ্যে তাঁর ছেলে শিবানন্দন ও পরিবারের অন্যদের সঙ্গে সময় কাটাতে বাড়ি এসেছিলেন। সেইসময় সবাইকে চা করে দেন রবীন্দ্রের পুত্রবধূ। আর সেই চা খাওয়ার কিছুক্ষণের মধ্যেই অচৈতন্য হয়ে পরেন রবীন্দ্রবাবু। কয়েক মিনিট বাদে অচৈতন্য হয়ে পরে পাঁচ ও ছয় বছরের তাঁর দুই নাতি। সঙ্গে সঙ্গে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। ওই পরিবারের আরও একজন সদস্য চা খেয়ে অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই পরিবার সূত্রে খবর, বাড়ির বউ ভুল করে চায়ে চিনির বদলে কীটনাশক মিশিয়ে দিয়েছিলেন। এর ফলেই মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।এমন ঘটনার পর শোকে মাথা কুটছেন রামামূর্তি। তাঁর ভুলে এমন একটা বিপর্যয় নেমে আসায় কান্নায় ভেঙে পড়ছেন তিনি। এই ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।

 

Exit mobile version