Site icon The News Nest

Mukesh Ambani: ‘আফজাল’ সেজে মুকেশ আম্বানিকে খুনের হুমকি বিষ্ণু ভৌমিকের, পুলিশ ধরতেই সামনে এল সত্যি

MUKESH

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও তাঁর পরিবারকে প্রাণনাশের হুমকির অভিযোগে সোমবার উত্তর মুম্বাইয়ের দাহিসার এলাকা থেকে একজনকে আটক করা হয়েছে। জানা গিয়েছে মুম্বইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আট বার ফোন করে মুকেশ আম্বানি ও তাঁর পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেন অভিযুক্ত।

রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ওই হুমকি ফোন আসে। মুকেশ আম্বানি এবং তাঁর পরিবারের উদ্দেশেই দেওয়া হয় হুমকি। ফোন পাওয়ার পরপরই রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের তরফে দায়ের করা হয় এফআইআর।ঘটনা প্রসঙ্গে রিলায়েন্স হাসপাতালের সিইও চিকিৎসক তারাং গিয়ানচান্দানি বলেন, ‘এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আট বার ফোন করে মুকেশ আম্বানিকে খুনে হুমকি দেয়। মুম্বই পুলিশের কাছে এরপর আমরা অভিযোগ দায়ের করি।’

আরও পড়ুন: Nitish Kumar: রেকর্ড গড়ে অষ্টম বার! ফের বিহারের কুরসিতে নীতীশ, এবার সঙ্গী ‘ভাতিজা’ তেজস্বী

মুম্বই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সূত্রের খবর, পশ্চিম মুম্বই থেকে পুলিশ এক ব্যক্তিকে আটক করেছে। জানা গিয়েছে, আটক করা ব্যক্তির নাম বিষ্ণু বিভু ভৌমিক।তার বয়েস ৫৬। ডিসিপি নীলোৎপল জানিয়েছেন, আটক ব্যক্তি পেশায় একজন স্বর্ণকার। দক্ষিণ মুম্বইতে তার দোকান রয়েছে। রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ফোন করার সময় নিজেকে আফজাল বলে পরিচয় দিয়েছিলেন। মুকেশ আম্বানি এবং তাঁর পরিবারকে হুমকি দিয়ে কে বা কারা ফোন করেছে, সে বিষয়ে বিষ্ণুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর।সংবাদমাধ্যমের খবরে বলা হয়, হাসপাতালের নিরাপত্তাও বাড়ানো হতে পারে।

প্রসঙ্গত, এর আগে ২০২১ সালে, মুম্বইতে মুকেশ আম্বানির বাসভবনের বাইরে একটি গাড়ির ভিতরে ২০টি জেলিগনাইট স্টিক পাওয়া গিয়েছিল। গাড়ির ভিতরে মুকেশ এবং তার স্ত্রী নীতা আম্বানিকে সম্বোধন করা একটি নোটে হুমকিও দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: Independence Day 2022: নেতাজির সঙ্গে একাসনে সাভারকর, ‘হিন্দুবীর’-কে সম্মান প্রধানমন্ত্রীর

 

Exit mobile version