Site icon The News Nest

Landslide: ধানবাদের কাছে নির্মীয়মাণ আন্ডার পাসে দুর্ঘটনা, নিহত চার, চলছে উদ্ধার কাজ

Dhanbad

ঝাড়খণ্ডের (Jharkhand) ধানবাদে (Dhanbad) কাজ চলাকালীন ভেঙে পড়ল সেতু। জানা গিয়েছে, এখনও অবধি ভাঙা সেতুর (Bridge Collapsed) নীচে চাপা পড়ে ৪ জনের মৃত্যু হয়েছে, আহত আরও অনেকে।

প্রধানখান্টা জংশনের কাছে ছাতাফুল নামে এক গ্রামে ওই আন্ডার পাস নির্মাণের কাজ চলছিল। মঙ্গলবার রাতে একটি মালগাড়ি ওই নির্মীয়মাণ আন্ডার পাসের উপর দিয়ে চলে যায়। এর পর, ওই আন্ডার পাসের উপরের মাটি ধসে পড়ে। সেই সময় সেখানে কর্মরত ছিলেন পাঁচ শ্রমিক। তাঁদের মধ্যে চার জন মাটি চাপা পড়ে যান। খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে পৌঁছন। হাজির হন রেলের আধিকারিকরাও। সেখান থেকে চারটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: আরও সংকটে লালু প্রসাদ যাদব, আংশিক কোমায় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী

এ ছাড়াও বহু মানুষ চিকিৎসাধীন। ঘটনাস্থলে উদ্ধার কাজ চালাচ্ছে পুলিশ। অনুমান করা হচ্ছে, সেতুর ভাঙা অংশের নীচে এখনও অনেকেই চাপা পড়ে আছেন। এইভাবে আচমকা সেতু ভেঙে পড়ার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। নিহতদের পরিবারকে চাকরি এবং আর্থিক সাহায্যের দাবি তোলেন বিক্ষোভকারীরা। ঘটনাস্থলে বালিয়াপুর থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি আয়ত্তে আনে। এই দুর্ঘটনার পর ওই রুট দিয়ে যাতায়াত করা সমস্ত ট্রেন ঝাঁঝা-পটনা-দীনদয়াল উপাধ্যায় রুটে ঘুরিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: চলতি মাসে এই কাজটি করলেই রেশন কার্ডধারীরা বিনামূল্যে পাবেন LPG সিলিন্ডার

 

Exit mobile version