Site icon The News Nest

Heeraben Modi: সঙ্কটজনক প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদী, ভর্তি করা হল আমদাবাদের হাসপাতালে

hiraben

অসুস্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন (Heeraben Modi)। বুধবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, আহমেদাবাদের ইউএন মেহেতা হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রধানমন্ত্রীর মা’কে। হীরাবেন’কে এর আগেও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। পরিবার সূত্রে খবর, শারীরিক অবস্থার অবনতি হওয়াতেই ফের তাঁকে হাসপাতালে ভর্তি করতে হল।

তিনি হাসপাতালে ভর্তি হওয়ার পর একে একে গুজরাটের বিধায়কেরা পৌঁছচ্ছেন সেখানে। প্রধানমন্ত্রী তাঁর মাকে দেখতে ওই হাসপাতালে যেতে পারেন বলে সূত্রের খবর। হীরাবেন ভর্তি হওয়ার পর হাসপাতালের সামনে বাড়ানো হল নিরাপত্তা।

আরও পড়ুন: Covid Regulations: ফিরছে কোয়ারেন্টাইন বিধি, বড় ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর

মাত্র দিন কয়েক আগে গুজরাত বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়েও মায়ের সঙ্গে দেখা করে এসেছিলেন নরেন্দ্র মোদী। প্রসঙ্গত, মঙ্গলবারই নরেন্দ্র মোদীর ভাই প্রহ্লাদ মোদি গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন।

সূত্রের খবর, মঙ্গলবার নিজের ছেলে, বউমা ও নাতির সঙ্গে বন্দিপুর যাচ্ছিলেন প্রহ্লাদ মোদী। সেই সময়ই কর্নাটকের মাইসোরের কাছে তাঁদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। সকলকেই ভর্তি করা হয় জেএসএস হাসপাতালে। বর্তমানে সকলেই নিরাপদে রয়েছেন। এরই মধ্যে পরিবারের জন্য ফের দুশ্চিন্তার খবর।

আরও পড়ুন: Chhattisgarh Murder: কথা বলতে চায়নি, ক্ষোভে তরুণীকে ৫১ বার স্ক্রুডাইভারের আঘাত কন্ডাক্টরের

 

 

Exit mobile version