Site icon The News Nest

Terrorist Caught: জম্মুতে ধৃত লস্কর জঙ্গি, ছিল বিজেপি’র আইটি সেলের প্রধান পদে

bjp

ছিল বিড়াল, হয়ে গেল রুমাল! যে বিজেপি নেতা, সে-ই লস্কর জঙ্গি। উপত্যকায় রোমহর্ষক কাহিনী সিনেমাকেও হার মানাবে। কাশ্মীরের তুকসান গ্রামে দুই সশস্ত্র লস্কর-ই-তইবা জঙ্গিকে রবিবার সকালে ধরে ফেলে গ্রামবাসী। তার পর তাদের পুলিশের হাতে তুলে দেয়।

রবিবার সকালে রেয়াশি জেলায় তুসকান ধোক গ্রামে গ্রামবাসীদের হাতে ধরা পড়ে দুই লস্কর জঙ্গি ৷ পরে তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয় ৷ ধৃতদের মধ্যে একজনের নাম তালিব হুসেন ৷ জানা গিয়েছে লস্কর কমান্ডার হিসেবে পুলিশের ‘ওয়ান্টেড’ তালিকায় নাম ছিল তার ৷ সে রাজৌরির বাসিন্দা ৷ পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু’মাস আগেও বিজেপির আইটি ও সংখ্যালঘু সেলের দায়িত্বে ছিল তালিব হোসেন ৷ এমনকি জম্মু-কাশ্মীরের বিজেপি প্রধান রবীন্দর রায়নার সঙ্গে ছবিও রয়েছে তার ৷ ধৃত অপর জঙ্গির নাম ফৈসল আহমেদ দার ৷ তাদের কাছ থেকে দুটি একে-৪৭ রাইফেল, সাতটি গ্রেনেড এবং একটি পিস্তল বাজেয়াপ্ত হয়েছে।

রাজৌরির কোটরাঙ্কা এলাকায় বহু বিস্ফোরণ ঘটনোর নেপথ্য কারিগর এই তালিব। তার খবর দিলে মোটা টাকা ইনাম ঘোষণা করে পুলিশ। ডিজিপি দিলবাগ সিং জানিয়েছেন তালিব-সহ দুই জঙ্গিকে ধরিয়ে দেওয়ার জন্য গ্রামবাসীদের ২ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।

আরও পড়ুন: জুবেইর গ্রেফতার হওয়ার পরই ‘উধাও’ হনুমান ভক্ত! টুইটারের জগতে অস্তিত্বই নেই অভিযোগকারীর

এদিকে, জম্ম-কাশ্মীরের প্রদেশ কংগ্রেস নেতা বিলাল রশিদ টুইট করে দাবি করেছেন, তালিব বিজেপি নেতা। মাস দুই আগেই নাকি তাঁকে জম্মু-কাশ্মীর বিজেপির সংখ্যালঘু মোর্চার সোশ্যাল মিডিয়া ইনচার্জ পদে বসানো হয়। সংখ্যালঘু মোর্চার সম্পাদক তালিবের সঙ্গে বহু বিজেপি নেতার ছবি রয়েছে। দাবির স্বপক্ষে একাধিক ছবি টুইট করেছেন। তিনি এও বলেছেন, এতেই প্রমাণ হয় বিজেপির সঙ্গে সন্ত্রাসীদের যোগ রয়েছে।

আরও পড়ুন: মুরগির মাংস মোড়ার কাগজে দেবদেবীর ছবি, যোগীরাজ্যে ধৃত দোকান মালিক

Exit mobile version