Site icon The News Nest

Lord Krishna : বৃন্দাবনে শ্রীকৃষ্ণকে কোলে নিয়ে সাত পাক ঘুরলেন আইনের ছাত্রী

krishan

কৃষ্ণ প্রেমে বিভোর হয়ে তাঁকেই স্বামী হিসেবে গ্রহণ করলেন এক রমনী। পালন করা হল বিয়ের সমস্ত আচার অনুষ্ঠানও। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আউরিয়ায়।

জানা গেছে ২০২২ সালে বৃন্দাবনে গিয়েছিলেন ৩০ বছরের রক্ষা সোলাঙ্কি। আর সেখানে গিয়েই কৃষ্ণপ্রেমে মজে যান তিনি। বিয়ে করলে কৃষ্ণকেই করবেন স্থির করে ফেলেন। অবশেষে মেয়ের পছন্দকে মান্যতা দেন বাবা। মেয়ের ইচ্ছানুসারে জাঁকজমক করে বিয়ের আয়োজন করেছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক বাবা রঞ্জিত সিং সোলাঙ্কি।

আরও পড়ুন: Rahul gandhi: শাসকের ‘চিয়ারলিডার’ হওয়া যায় না, রাহুলের সমালোচনা করায় ধনখড়কে জয়রাম

গত শনিবার ধূমধাম করে বিয়ে পর্ব শেষ হয়। আউরিয়ায় নিজেদের বাড়িতে আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠানের। বিয়ের শোভাযাত্রা সহ সমস্ত ধরনের আচার অনুষ্ঠানের আয়োজন করেন রক্ষার বাবা। এরপর কৃষ্ণমূর্তিকে সামনে রেখে সাতপাকে বাধা পড়েন মেয়ে। বিয়ের একটি ভিডিও সোশাল মিডিয়ায় করা হয়েছে পোস্ট। বিয়ের পর নববধূ কৃষ্ণ মুর্তিটি নিয়ে জেলার সুখচাইনপুর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে চলে যান। পরে মূর্তিটি কোলে করে আবার বাবার ঘরে ফিরে আসেন তিনি।

সদ্য ৩০ এ পা দিয়েছেন রক্ষা সোলাঙ্কি। স্নাতকোত্তর শেষ করে এলএলবি করছেন। এদিকে, একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রক্ষা জানিয়েছেন, শৈশব থেকে সে শ্রীকৃষ্ণের উপস্থিতি টের পেতেন। দু’বার স্বপ্নে শ্রীকৃষ্ণকে দেখাও পেয়েছিলেন বলে জানান। সেই সময় কৃষ্ণ তাঁকে মালা পরিয়েছিলেন বলে দাবি করেন। তবে, পরিবার ও আত্মীয়স্বজনের সম্মতিতেই এই বিয়ে হয়েছে বলে জানিয়েছেন রক্ষা।

আরও পড়ুন: Frozen DA: ১৮ মাসের বকেয়া DA পাবেন না কেন্দ্রীয় সরকারি কর্মীরাও! সংসদে জানিয়ে দিল মোদী সরকার

Exit mobile version