Site icon The News Nest

সম্মান রক্ষার্থে গর্ভবতী বোনের গলা কেটে খুন করল নাবালক, মায়ের সঙ্গে মিলে তুলল সেলফি -ও

murder plan

মহারাষ্ট্রের(Maharashtra) ঔরাঙ্গাবাদে ভয়াবহ ঘটনা । ধারালো অস্ত্র দিয়ে বোনের গলা কেটে খুন(Murder) করল ভাই । মৃতের নাম কীর্তি থোরে (১৯) । এই নৃশংস খুনের ঘটনায় যুক্ত রয়েছে তার মা-ও ।

গত জুন মাসে পরিবারের অমতে পালিয়ে বিয়ে করেছিলেন বছর উনিশের তরুণী কীর্তি থোরে (Kirti Thore)। এরপর থেকে স্বামীর সঙ্গেই থাকছিলেন তরুণী। পরিবারের সঙ্গে তেমন যোগাযোগ ছিল না। গত সপ্তাহে তরুণীর সঙ্গে যোগাযোগ করে তাঁর মা। তাঁকে বাড়ি ফিরে আসতে বলা হয়। সেই মতো রবিবার তরুণী তাঁর স্বামীকে সঙ্গে নিয়ে বোনের বাড়িতে আসেন। কিছু পরে বোনের বাড়িতে আসে ওই তরুণীর মা ও ভাইও।

আরও পড়ুন: Coronavirus: ভারতেও ওমিক্রনের থাবা, কর্নাটকে দুই রোগীর হদিশ

এরপর তরুণী যখন মা ও ভাইয়ের জন্য রান্নাঘরে চা বানাচ্ছিলেন, অভিযোগ, সেই সময় ধারাল কাস্তে হাতে পেছন থেকে দিদির উপর ঝাঁপিয়ে পড়ে নাবালক ভাই। অন্য দিকে মেয়ের পা জাপটে ধরে মা। যাতে করে তরুণী কোনওরকম প্রতিরোধ তৈরি করতে না পারে। এরপর ওই কাস্তে দিয়েই দিদির মাথা কেটে নেয় নাবালক ভাই।

জানা গিয়েছে, দিদিকে খুন করার পর জামাইবাবুর উপরেও ঝাপিয়ে পড়েছিল নাবালক। কিন্তু তরুণীর স্বামী পালিয়ে প্রাণে বাঁচেন। পুলিশি তদন্তে জানা গিয়েছে, তরুণী কীর্তি থোরে গর্ভবতী ছিলেন। এদিকে প্রতিবেশীরা অভিযোগ করেছেন, খুন করার পর বাড়ির খোলা বারান্দায় তরুণীর কাটা মুণ্ডু সাজিয়ে রাখে নাবালক। মা-ছেলেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, খুনের পর মেয়ের কাটা মুণ্ডুর সঙ্গে মা ও ছেলে সেলফিও তোলে।

ঘটনায় মাকে গ্রেফতার করেছে পুলিশ । অন্যদিকে, ভাইকে আটক করা হয়েছে ।

আরও পড়ুন: ইন্দো-রাশিয়া সম্মেলনে যোগ দিতে ভারত সফরে পুতিন, আজই বৈঠকে বসবেন মোদীর সঙ্গে

Exit mobile version