Site icon The News Nest

Punjab: জয়রাইডের একাংশ ভেঙে পড়ে ভয়াবহ দুর্ঘটনা, শিশু-সহ প্রায় ১৫ জন জখম

ride news

মেলায় ‘জয়রাইড’ ভেঙে গিয়ে দুর্ঘটনা পঞ্জাবের মোহালিতে। রবিবার এই দুর্ঘটনায় শিশু-সহ বেশ কয়েক জন জখম হয়েছেন।মোহালির ফেজ ৮ এ এক জয়রাইড ভেঙে পড়ে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে যায়। তারফলে মুহূর্তে আহত হন অনেকেই। তড়িঘড়ি তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, জয়রাইড চলাকালীন আচমকা সেটি ভেঙে পড়ে। দুর্ঘটনার সময় প্রাণ বাঁচাতে অনেকে চিৎকার করেন। মোহালির দশেরা ময়দানে রাত ৯টা ১৫ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে। শিশু-সহ প্রায় ১০-১৫ জন আহত হয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

আরও পড়ুন: Uttam Pradesh! অ্যাম্বুল্যান্স দেয়নি হাসপাতাল, দু’বছরের ভাইয়ের দেহ কোলে টলমল পায়ে হেঁটে চলেছে বছর দশেকের দাদা

দুর্ঘটনার সময় মেলায় প্রচুর মানুষ ভিড় জমিয়েছিলেন বলে জানা গিয়েছে। ডিএসপি হরসিমরন সিংহ বলেছেন, ‘‘অনুমতি নিয়ে উদ্যোক্তারা মেলার আয়োজন করেছিলেন। কোনও গাফিলতি থাকলে বরদাস্ত করা হবে না। আইন অনুযায়ী কড়া পদক্ষেপ করা হবে।’’

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত ৪ সেপ্টেম্বর পর্যন্ত প্রথমে মেলার অনুমতি ছিল। কিন্তু মেলার মেয়াদ ১১ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে বলে মেলা প্রাঙ্গণে নোটিস টাঙানো হয়েছে। মেলা প্রাঙ্গণে কোনও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা ছিল না বলে অভিযোগ। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: Jharkhand: আস্থা ভোটে হার বিজেপির, ‘লোকে জামা কেনে, বিজেপি কেনে বিধায়ক’, কটাক্ষ হেমন্তের

 

Exit mobile version