Site icon The News Nest

Ravindra Jadeja: টাকা উড়িয়ে, ঢোল বাজিয়ে গুজরাট নির্বাচনে স্ত্রীর জয় সেলিব্রেট, Video

gujrat

রাজনীতির বাইশ গজে দুর্ধর্ষ অভিষেক ঘটল রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। পত্নী রিভাবা জাদেজার (Rivaba Jadeja)। উত্তর জামনগর বিধানসভা কেন্দ্রে তিনি নিকটবর্তী প্রতিদ্বন্দ্বীকে হারালেন ৫৩৫৭০ ভোটে।

নির্বাচনের ফল প্রকাশের পরেই ঢোল বাজিয়ে টাকা উড়িয়ে রিভাবার জয় উদযাপন করেছেন তিনি। জাদেজার সেলিব্রেশনের এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্ত্রীকে ‘হ্যালো এমএলএ’ বলেও সম্বোধন করেন ভারতীয় ক্রিকেটার। প্রসঙ্গত, ভোট প্রচারের সময়ে আগাগোড়া স্ত্রীর পাশে দেখা গিয়েছিল জাদেজাকে। ফল প্রকাশের পরেই স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জাদেজা। তিনি লেখেন, ” হ্যালো এমএলএ। এই জয় তোমার প্রাপ্য ছিল। তোমার সঙ্গে জয় পেয়েছেন জামনগরের প্রতিটি মানুষ। সকল ভোটারকে আমার আন্তরিক ধন্যবাদ জানাই। জামনগরের মানুষের জন্য অনেক কাজ করবে রিভাবা।”

আরও পড়ুন: Uttar Pradesh: লুডো খেলায় নিজেকেই বাজি, হেরে বাড়িওয়ালার সঙ্গে ‘সংসার’ মহিলার!

শুক্রবারেই জাদেজার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বেশ কয়েকজন ব্যক্তি জড়ো হয়ে ঢোল বাজাচ্ছেন। রিভাবার জয় উদযাপন করতেই জাদেজার বাড়ির সামনে এসেছিলেন ওই ঢোলবাদকরা, এমনটাই অনুমান করা হচ্ছে। সেই সময়েই টাকা ওড়াতে দেখা যায় জাদেজাকে। হাসিমুখেই ঢোলবাদকদের জন্য টাকা ছড়ান তিনি। তবে এই ভিডিও ছড়িয়ে পড়ার পরেই নেটিজেনদের অধিকাংশের প্রশ্ন, কবে জাতীয় দলে ফিরবেন তারকা অলরাউণ্ডার?

প্রসঙ্গত, সেপ্টেম্বর মাসে হাঁটুতে চোট পেয়েছিলেন জাদেজা। ফলে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো টুর্নামেন্ট থেকে ছিটকে যান ভারতীয় অলরাউণ্ডার। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে তাঁর খেলার সম্ভাবনাও ক্রমশ কমে আসছে। জানা গিয়েছে, রিহ্যাব করা সত্বেও খেলার জন্য সম্পূর্ণ ফিট হতে পারেননি জাড্ডু। তবে গুজরাটের ভোট প্রচারে একাধিকবার জনসভায় হাজির ছিলেন তিনি। এমনকি জাতীয় দলের জার্সি গায়ে বিজেপির প্রচারের হোর্ডিংয়েও দেখা গিয়েছে জাদেজাকে।

আরও পড়ুন: Uniform Civil Code: হাঙ্গামার মধ্যে রাজ্যসভায় পাশ অভিন্ন দেওয়ানি বিধি বিল

 

 

 

Exit mobile version