Uttar Pradesh: woman addicted to Ludo bets herself, starts living with landlord after losing to him

Uttar Pradesh: লুডো খেলায় নিজেকেই বাজি, হেরে বাড়িওয়ালার সঙ্গে ‘সংসার’ মহিলার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহাভারতে শকুনির বিরুদ্ধে পাশা খেলার সময়, স্ত্রী দ্রৌপদীকে বাজি ধরে হেরেছিলেন যুধিষ্ঠির। মহাভারতের সেই অন্ধকারময় পর্ব যেন ফিরে এল আধুনিক ভারতে। তবে, খেলাটা পাশার বদলে লুডো, আর এই ক্ষেত্রে স্বামী নন, স্ত্রী নিজেই নিজেকে বাজি ধরে হেরেছেন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ে (Uttar Pradesh)।

এই ঘটনার সূত্রপাত ঘটেছিল ছয় মাস আগে। কাজের সূত্রে রাজস্থানের জয়পুরে চলে যান রেনুর স্বামী। প্রতাপগড়ের নগর কোতওয়ালির দেবকলি অঞ্চলের বাড়িতে একা থেকে যান রেনু। লুডো খেলায় আসক্তি ছিল তাঁর। স্বামীর অনুপস্থিতিতে তিনি বাড়িওয়ালার সঙ্গে নিয়মিত বাজি ধরে লুডো খেলা শুরু করেছিল।  জয়পুর থেকে সংসার খরচ চালনোর জন্য তাঁর স্বামী যে অর্থ পাঠাতেন, তার সবটাই রেনু লুডো খেলার বাজিতে লাগাতেন। একদিন লুডো খেলার সময় হাতের সব টাকা ফুরিয়ে যাওয়ায়, রেনু নিজেকেই বাজি ধরেছিলেন বলে দাবি তাঁর স্বামীর। সেই খেলাতেও হেরে যাওয়ার পর থেকে দুই সন্তানের মা, বাড়িওয়ালার সঙ্গে থাকতে শুরু করেন।

আরও পড়ুন: Bank: ডিসেম্বরে ব্যাঙ্ক বন্ধ থাকবে ১৪ দিন বন্ধ ! জেনে নিন কবে কবে

পরে, স্বামীকে ফোন করে তিনি পুরো ঘটনাটি খুলে বলেন। এরপরই স্বামী প্রতাপগড়ে ফিরে এসে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। তিনি এই ঘটনাটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও জানিয়েছেন। কিন্তু রেনুর স্বামীর দাবি, তিনি রেনুকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছেন, বাড়িওয়ালাকে ছেড়ে আসার জন্য। কিন্তু, তা করতে প্রস্তুত নন রেনু। স্বামীর কোনও কথাই শুনছেন না তিনি। এই অবস্থায় স্ত্রীকে ফিরে পেতে পুলিশ প্রশাসনই তাঁর একমাত্র ভরসা।

সুবোধ গৌতম নামে এক পুলিস আধিকারিক বলেন, ‘‘আমরা ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি।

আরও পড়ুন: Himachal Pradesh Exit Poll 2022: কংগ্রেস – বিজেপির কাঁটায় কাঁটায় টক্কর, পাল্লা ভারী কার দিকে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest