Site icon The News Nest

Viral Video: ছেলের জামিন চাইতে আসা মহিলাকে দিয়ে ম্যাসাজ, ভাইরাল সাব-ইন্সপেক্টরের কীর্তি

bihar

নেতিবাচক নানা ঘটনায় হামেশাই শিরোনামে আসে বিহার পুলিশ ৷ সম্প্রতি তেমনই এক কীর্তিতে আবারও মুখ পুড়ল সে রাজ্যের পুলিশের ৷ হাজতে থাকা ছেলের জামিনের জন্য পুলিশের দ্বারস্থ হয়েছিলেন মা ৷ মহিলার অসহায়তার সুযোগে তাঁকে দিয়ে শরীর ম্যাসাজ করিয়ে শিরোনামে সাব-ইন্সপেক্টর শশীভূষণ সিনহা (Seeking bail for son Bihar woman made to massage cop in Bihar) ৷

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ঘটনাটি বিহারের সহর্সা জেলার। অভিযুক্ত অফিসারের নাম শশীভূষণ সিনহা। তিনি নৌহাট্টা থানার সিনিয়র আধিকারিক। ভাইরাল হওয়া ৩ সেকেন্ডের ভিডিওয় দেখা গিয়েছে, ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে তিনি বসে রয়েছেন থানায়। তাঁর শরীরে ম্যাসাজ করে দিচ্ছেন এক মহিলা। সেই সময় এক আইনজীবীর সঙ্গে ফোনে কথা বলতে দেখা যাচ্ছে ওই অফিসারকে।

আরও পড়ুন: Hijab Controversy: হিজাব পরে এসেছ কেন? কর্নাটকে পরীক্ষা দিতে পারল না দুই ছাত্রী

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হতেই একেবারে হইহই কাণ্ড। এদিকে মহিলা যখন গা টিপছেন তখন ফোনে কথা বলছিলেন সাব ইনস্পেক্টর শশীভূষণ সিনহা। আইনজীবীকে তিনি বলছিলেন, জামিনের জন্য ১০ হাজার টাকা পাঠাব। দুই মহিলাকে প্রয়োজনীয় তথ্য ও আধার কার্ড নিয়ে আপনার সঙ্গে দেখা করতে বলব। সোমবার মহিলাকে পাঠিয়ে দেব বলেও তিনি জানান।

সহর্সার পুলিশ সুপার লিপিকা সিংহ জানিয়েছেন, একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এসডিপিও পদমর্যাদার আধিকারিক ঘটনার তদন্ত করবেন। তবে প্রশ্ন উঠছে ভিডিয়োটি তুললেন কে? তার চেয়েও বড় প্রশ্ন এভাবে জামিন করিয়ে দেওয়ার বিনিময়ে মহিলাকে দিয়ে তেলমালিশ করিয়ে নেওয়া কতটা যুক্তিযুক্ত? তবে ইতিমধ্যেই বিহার পুলিশের ওই এসআইকে সাসপেন্ড করা হয়েছে।

আরও পড়ুন: উত্তর-পূর্ব থেকেই আফস্পা প্রত্যাহারের কাজ চলছে, রাজনাথের পর অসমে আশ্বাস মোদীর

Exit mobile version