Site icon The News Nest

Sonu Sood: অন্ধ্রপ্রদেশের দুটি হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসাচ্ছেন সোনু সুদ, দিলেন অন্য রাজ্যেও বসানোর বার্তা

sonu sood

এবার হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসাচ্ছেন সোনু সুদ। করোনাকালে একাধিক আর্ত ভারতবাসীর কাছের কাছে মসীহার আসনে বসা সোনু জানিয়েছেন, জুন মাসেই অন্ধ্রপ্রদেশের দুটি হাসপাতালে অক্সিজেন প্লান্টের প্রথম সেট বসছে। এরপর দেশের আরও অনেক গরির রাজ্যের হাসপাতালেও বসবে। এবার সময় গ্রামীণ ভারতের পাশে থাকার।

সোশ্যাল মিডিয়ায় দুটি হাসপাতালের ছবি পোস্ট করে সোনু সুদ জানিয়েছেন, ‘আনন্দের সঙ্গে জানাতে চাই কুর্নুল গর্ভমেন্ট হাসপাতাল ও নেল্লোরের আত্মাকুরের একটি জেলা হাসপাতালে অক্সিজেন প্লান্টের প্রথম সেট বসছে। এর পর যে রাজ্যগুলির প্রয়োজন সেরকম বাকি রাজ্যেও অক্সিজেন প্লান্ট বসানো হবে।

আরও পড়ুন :  Black fungus: উদ্বেগ বাড়াচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস, এড়াতে কী করা উচিত? নয়া নির্দেশিকা রাজ্যের

এই মুহূর্তে কাজ গ্রামীণ ভারতকে সাহায্য করা।’ জুন ও জুলাই মাসে দেশের বিভিন্ন রাজ্যের হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসানোর দায়িত্ব নেবেন তিনি। এই মুহূর্তে সোনুর টিম কাজ চালাচ্ছে বিভিন্ন রাজ্যের হাসপাতালের তালিকা তৈরিতে, যাদের অক্সিজেন প্লান্ট পেলে সত্যিই সুবিধা হয়।

ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে অক্সিজেন প্লান্ট বসানো প্রসঙ্গে সমস্ত সরকারি কাজ সেরে ফেলেছেন সোনু। বলিউড অভিনেতার এভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া নিয়ে আপ্লুত কুর্নুল জেলা প্রশাসন। কুর্নুলের জেলাশাসক এস রামসুন্দর রেড্ডি বলেছেন, ‘সোনু সুদ যেভাবে মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছেন তাতে ওঁর প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। যে অক্সিজেন প্লান্টটা তৈরি করা হবে তার সাহায্যে কুর্নুল গর্ভমেন্ট হাসপাতালে ভর্তি থাকা ১৫০ থেকে ২০০ কোভিড রোগীর দৈনন্দিন চিকিৎসার বিষয়টা সহজ হবে।’

করোনার প্রথম ঢেউয়ে ভারতে আছড়ে পড়ার সময় থেকেই অন্য এক সোনু সুদকে চিনেছে গোটা দেশ। লকডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানো হোক, বা খাবার-ওষুধের পৌঁছে দেওয়া, সবেতেই কার্যত মসীহার ভূমিকায় দেখা গিয়েছে সোনু সুদকে। এবারে করোনার দ্বিতীয় ঢেউ যখন আছড়ে পড়ে তখন সোনু নিজেও তাতে প্রভাবিত হয়েছিলেন। কিন্তু করোনা সারিয়ে ওঠার পরই ফের পুরোদমে সবার সাহায্যে ঝাঁপিয়ে পড়েছেন তিনি।

আরও পড়ুন : সুখবর দিলেন শ্রেয়া, ছেলের জন্মের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিজেই,শুভেচ্ছার জোয়ার নেটদুনিয়ায়

Exit mobile version