Site icon The News Nest

ভিডিয়ো কনফারেন্স চলাকালীন ক্যামেরার সামনেই প্রস্রাব করলেন কূটনীতিক, ভাইরাল ভিডিয়োতে সমালোচনার ঝড়

আমেরিকায় নিযুক্ত সাউথ সুদানের কূটনীতিকের নাম গর্ডন বুয়ায়, তাঁর আজব কাণ্ডের কারণেই ভিডিয়ো কনফারেন্সে অংশ নেওয়া বাকিদেরও অপ্রস্তুত হতে হল। ভিডিয়োতে দেখা যাচ্ছে, আটটি উইন্ডোতে কূটনীতিকরা আলোচনা করছেন। আলোচনার মধ্যেই দেখা যায় একটি ইউন্ডোতে উপস্থিত কূটনীতিক বাথরুমের দিকে এগোচ্ছেন। তাঁর শরীরের নিচের অংশ কিছু পরা ছিল কিনা তাও বোঝা যাচ্ছে না। একটু পরের তাঁকে বাথরুমে পৌঁছতে দেখা যায়। সেখানে তাঁকে প্রস্রাবও করতেও দেখা যাচ্ছে স্পষ্ট ভাবে।

গর্ডনের এই কাণ্ড দেখে হাসাহাসিও শুরু করে দেন অন্য দুই কূটনীতিক। বাকিরা তো কেমন অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকেন। আলোচনায় সেই সময় যিনি কথা বলছিলেন, তিনি বার বার যেন থমকে যাচ্ছিলেন। আসলে এমন একটা দৃশ্য যে তাঁদের ভিডিয়ো কনফারেন্সের সময় দেখতে হবে, তা মনে হয় কেউ আশা করেননি।

আরও পড়ুন: বাড়ছে তিক্ততা, নেপালে বন্ধ ভারতীয় সংবাদ চ্যানেল

গর্ডন আমেরিকায় নিযুক্ত সাউথ সুদানের ডেপুটি অ্যাম্বাসাডর। তাঁর মতো গুরুত্বপূর্ণ পদে নিযুক্ত কোনও কূটনীতিক ভিডিয়ো কনফারেন্সে এমন কাজ করতে পারেন, তা মনে হয় কেউ আশাও করেননি। তিনি ক্যামেরা অফ করে বাথরুমে যেতে পারতেন। কিন্তু তা তিনি করেননি, এমনকি মাইক্রোফোনও মিউট করেননি। তিনি ভিডিয়ো কনফারেন্স থেকে কিছু ক্ষণের জন্য উঠে গিয়ে বাথরুমে যেতে পারেতেন তাও না করে তিনি মোবাইল নিয়েই বাথরুমে প্রবেশ করেন।

এই ভিডিয়ো সামনে আসার পর যেমন হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় সেই সঙ্গে অনেকে সমালোচনাও শুরু করেছেন। যদিও গর্ডন পরে দাবি করেছেন, ভিডিয়োটি ফেক।

আরও পড়ুন: ২০২১ এর মধ্যে মিলবে করোনা ভ্যাকসিন, জানাল হু

Exit mobile version