Site icon The News Nest

‘কিচ্ছু চাইনি আমি’তে ঠোঁট মেলালেন যিশু-অঞ্জনা, ভাইরাল শাশুড়ি-জামাইয়ের মুহূর্ত

jisshu

ওয়েব ডেস্ক: লকডাউনে ঘরবন্দি যিশু, শাশুড়ি অঞ্জনা ভৌমিকের সঙ্গে সৃষ্টি করলেন এক ম্যাজিক্যাল মুহূর্ত। চৌরঙ্গীর নায়িকাকে নিয়ে শাহজাহান রিজেন্সির ‘কিচ্ছু চাইনি আমি’ গানে ঠোঁট মেলালেন যিশু।

বাংলা চলচ্চিত্র জগতের এক বিশেষ পরিচিত নাম অঞ্জনা ভৌমিক ৷ বাংলা চলচ্চিত্রে তাঁর এক বিশেষ অবদান রয়েছে ৷ ষাট থেকে আশির দশকে বাংলা চলচ্চিত্রে অঞ্জনা ভৌমিকের উজ্বল উপস্থিতি। দর্শক আজও ‘চৌরঙ্গী’, ‘নায়িকা সংবাদ’-এর মতো ছবিতে তাঁর দুর্দান্ত অভিনয়। অঞ্জনা আজ কার্যত অন্তরালে। সম্প্রতি মেয়ে নীলাঞ্জনার সুবাদে সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল এই বর্ষীয়ান অভিনেত্রীর। নীলাঞ্জনার স্বামী যীশু সেনগুপ্তও বাংলা চলচ্চিত্র জগতের এক জনপ্রিয় নাম ৷ একই সঙ্গে টেলিভিশনের রিয়্যালিটি শোয়ের অ্যাঙ্কার হিসাবে এক নতুন পরিচয় সৃষ্টি করেছেন ৷ এছাড়াও আরও অনেক গুণের অধিকারী যীশু ৷ নিজস্ব প্রযোজনা সংস্থার কাজ, অভিনয়, অনুষ্ঠান সঞ্চালনার কাজ, বাড়িতে দুই মেয়ে, স্ত্রীকে নিয়ে সংসার তাঁর ৷ 

আরও পড়ুন: ‘অভিষেক বচ্চন আমার স্বামী’, বিয়ের আগের রাতে দাবি করেছিলেন জাহ্নবী!

লকডাউনের জেরে ঘরবন্দি। তাই পরিবারের সঙ্গে সারাটা দিন কাটছে যিশুর। সেই ফাঁকেই শাশুড়ির সঙ্গে অভিনেতার এই বিরল মুহূর্তটা মুঠোফোনে বন্দি করেছেন স্ত্রী নীলাঞ্জনা। সৃজিতের শাহজাহান রিজেন্সির সুপারহিট গান কিচ্ছু চাইনি আমিতে ঠোঁট মেলালেন যিশু সেনগুপ্ত। ভিডিয়োয় যিশুর নায়িকার ভূমিকায় পাওয়া গেল জানলার ধারে হুইলচেয়ারে বসে থাকা অঞ্জনা ভৌমিককে। শাশুড়ি-জামাইয়ের এই মিষ্টি মূহূর্তে মন হারাচ্ছে সিনেপ্রেমীরা। এই ভিডিয়ো টুইটারে শেয়ার করে নীলাঞ্জনা লিখেছেন,‘ম্যাজিক্যাল মূহূর্ত, স্মৃতি তৈরির পর্ব…যিশু সেনগুপ্ত ও অঞ্জনা ভৌমিক। কৃতজ্ঞ এবং ভাগ্যবান। সৃজিত মুখোপাধ্যায় এটা তোমার জন্য..’।

উত্তম কুমার, অঞ্জনা ভৌমিকের চৌরঙ্গীর অনুপ্রেরণাতেই তৈরি হয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের শাহজাহান রিজেন্সি। সৃজিত মুখোপাধ্যায়ও বহুবার জানিয়েছেন ব্যক্তিগতভাবে তাঁর ভীষণ পছন্দের অভিনেত্রী অঞ্জনা ভৌমিক। তাই অঞ্জনা কন্যা নীলাঞ্জনা এই ভিডিয়োটা উত্সর্গ করেছেন সৃজিতকেই।

আরও পড়ুন: কারখানা খুলতেই চুম্বন প্রতিযোগিতার আয়োজন, সোশ্যাল মিডিয়াতে নিন্দার ঝড়

Exit mobile version