Site icon The News Nest

পঞ্চম রিপোর্টেও করোনা পজিটিভ! এখনও করোনামুক্ত নন কণিকা, বাড়ছে আশঙ্কা

kanika kapoor 1

ওয়েব ডেস্ক: ফের কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ কণিকা কাপুরের। এই নিয়ে পাঁচবার। এর আগের চারটি রিপোর্টই পজিটিভ আসায় বেশ খানিকটা চিন্তায় ছিলেন বলিউডের এই গায়িকা। আতঙ্কে ছিলেন তাঁর পরিবারের সদস্যরাও। সোমবারই ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে কণিকা লিখেছিলেন, “আশা করছি আমার পরবর্তী রিপোর্ট নেগেটিভ আসবে।” তবে বাস্তবে এ যাত্রায় তেমনটা হয়নি। বরং কণিকার পঞ্চম রিপোর্টেও কোভিড ১৯ পজিটিভই এসেছে।

আরও পড়ুন: Corona Update: একদিনে দেশে করোনা আক্রান্তের রেকর্ড বৃদ্ধি, মৃত্যু বেড়ে ৩২

আপাতত লখনউয়ের সঞ্জয় গান্ধী পোস্ট গ্রাজুয়েট ইন্সটিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস-এ ভর্তি রয়েছেন কণিকা। এখানকার ডিরেক্টর প্রফেসর আর কে ধীমান জানিয়েছেন, কণিকার অবস্থা স্থিতিশীল। ভালই রয়েছেন গায়িকা। স্বাভাবিক ভাবেই খাওয়া-দাওয়াও করছেন।

আরও পড়ুন: নিজামউদ্দিনের জমায়েতে যোগ দেওয়ার পর করোনা আক্রান্ত ২৭ জন, অন্তত সাত জনের মৃত্যু, বাড়ছে উদ্বেগ

গত ৯ মার্চ লন্ডন থেকে দেশে ফেরেন কণিকা কাপুর। প্রাথমিক ভাবে কোনও উপসর্গ দেখা যায়নি তাঁর। বিমাবন্দরের থার্মাল স্ক্রিনিংয়েও ধরা পড়েনি কিছুই। তবে দেশে ফেরার দিন চারেক পরেই সর্দি-কাশি-জ্বর ও নানারকম লক্ষণ দেখা দেয় কণিকার। এরপর হাসপাতালে গিয়ে লালারসের নমুনা পরীক্ষা করার পর জানা যায় যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গায়িকা। মার্চ মাসের ২০ তারিখ হাসপাতালে ভর্তি হন কণিকা। তারপর থেকে এই নিয়ে মোট পাঁচবার টেস্ট হয়েছে কণিকার। আর প্রতিবারই রিপোর্ট এসেছে পজিটিভ।

আরও পড়ুন: কোভিড-১৯ ভ্যাকসিন তৈরি করছে জনসন অ্যান্ড জনসন, ট্রায়াল হবে সেপ্টেম্বরে

 

Exit mobile version