Site icon The News Nest

অজয়ের ‘দরবারে’ অমিত শাহ, গেরুয়া ব্রিগেডে নাম লেখাচ্ছেন শাস্ত্রীয় সংগীত শিল্পী? কী বললেন পন্ডিতজি ?

ajay

পূর্ব–নির্ধারিত কর্মসূচি অনুযায়ী দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিয়ে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী চলে গেলেন সংগীতশিল্পী পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে। অমিত শাহকে স্বাগত জানান পণ্ডিত অজয় চক্রবর্তী। তারপর পণ্ডিত অজয় চক্রবর্তীর সংগীত শিক্ষাপ্রতিষ্ঠান শ্রুতিনন্দনে পৌঁছন অমিত শাহ। তাঁর সঙ্গে রয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

সকাল থেকে বিজেপির ‘সেকেন্ড ইন কমান্ড’কে স্বাগত জানাতে পতাকা হাতে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন মহিলা মোর্চার নেত্রীরা। সংগীত শিল্পীর বাড়ির সামনে উপস্থিত ছিলেন বিজেপির নেতা কর্মীরা। পরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে শিল্পীর সাক্ষাতের সেই ছবি টুইটারে পোস্ট করেন কৈলাস বিজয়বর্গীয়।

জল্পনাটা শুরু হয়েছিল আগেই। কদিন আগেই কৈলাস বিজয়বর্গীয়-সহ একাধিক বিজেপি নেতৃত্ব পৌঁছে গিয়েছিলেন পন্ডিত অজয় চক্রবর্তীর বাড়ি। পরে সেই ছবি প্রকাশ্য়ে আসতেই শুরু হয় আলোচনা। তবে কি গেরুয়া ব্রিগেডে নাম লেখাচ্ছেন শাস্ত্রীয় সংগীত শিল্পী? কিন্তু নিজেই সেই জল্পনায় জল ঢাললেন পদ্মভূষণ প্রাপক। অমিত শাহের বাড়িতে যাওয়া নিয়ে কী বললেন তিনি ?

আরও পড়ুন: কড়া নিরাপত্তার মধ্যে দক্ষিণেশ্বরে পুজো দেওয়ার পর পণ্ডিত অজয় চক্রবর্তীর স্কুলে অমিত শাহ

শিল্পী অবশ্য় জানান, ‘ওরকম একজন বড় মাপের ব্যক্তিত্ব সংগীতের জন্য় আমার বাড়িতে আসার কথা ভেবেছেন, এটাই আমার কাছে গর্বের বিষয়। আমি একজন সংগীত শিল্পী, সংগীতের বাইরে অন্য়কিছু আমার জানা নেই। উনি আমার গান শুনবেন। আমি এমন কোনও পজিশনে নেই যে ,আমি ওনাকে আমন্ত্রণ জানাতে পারি। উনি নিজেই জানিয়েছেন, উনি আমার গান শুনতে চান। অতীতে আব্দুল কালামও আমার বাড়িতে এসেছেন। এখন উনি এলেন। আমার কাছে উনি একজন অতিথি।’

সুতরাং এটা যে স্বরাষ্ট্রমন্ত্রীর নিজের ইচ্ছায় আসা তা স্পষ্ট করে দিয়েছেন পণ্ডিতজি। যাতে পরবর্তী ক্ষেত্রে কোনও সমস্যা না হয় বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

আরও পড়ুন: পনির-মুগের ডাল-পায়েস…! অমিত ভোজে ‘শাহী’ আয়োজন মতুয়া বাড়িতে

Exit mobile version