Site icon The News Nest

Babul Supriyo : বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি বাবুল সুপ্রিয়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

babul

বুকে ব্যথা নিয়ে সোমবার সকালে আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হল রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo)। হাসপাতাল সূত্রে খবর রবিবার বিকেল থেকে বাবুলের বুকে ব্যথা শুরু হয়। বুকে ব্যাথার পাশাপাশি, প্রচন্ড ঘামও হচ্ছিল রাজ্যের তথ্যপ্রযুক্তি মন্ত্রীর। এর পরই সোমবার সকালে তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

চিকিৎসকরা জানিয়েছেন আপতত তাঁর পরিস্থিতি স্থিতিশীল। উডল্যান্ডস হাসপাতালে ভর্তি রয়েছেন বাবুল। চিকিৎসকরা জানিয়েছেন পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে।

আরও পড়ুন: Naushad Siddiqui: খারিজ জামিনের আবেদন, জেল হেফাজতে নওশাদ সিদ্দিকী-সহ ১৫

ডা. রুপোলি বসু জানান, মন্ত্রীর ইসিজি করা হয়েছে। তবে বিশেষ গুরুতর কিছু ধরা পড়েনি। কোনও ঝুুঁকি না নিয়ে এঞ্জিওগ্রাফিও করানো হয়। তাতে দেখা যায়, করোনারিতে সামান্য ব্লকেজ রয়েছে। তবে তাতে বিশেষ চিন্তার কোনও কারণ নেই। অস্ত্রোপচারেরও প্রয়োজন হবে না। ওষুধেই সেই সমস্যা মিটে যাবে। সব ঠিকঠাক থাকলে আজই ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। তবে বুকে ব্যথা অনুভব করতেই তাঁকে হাসপাতালে নিয়ে আসার সিদ্ধান্ত যে একদম সঠিক, সে কথাই জানান চিকিৎসকরা। তাঁদের মতে, এধরনের পরিস্থিতিতে নিজেরা পরীক্ষানিরীক্ষার পথে না হাঁটাই ভাল।

এদিকে, বাবুল সুপ্রিয়র শারীরিক অবস্থার খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে তিনি নির্দেশ দেন যাতে হাসপাতালে গিয়ে বাবুলের সঙ্গে দেখা করেন। যে কোনওরকম প্রয়োজনে মন্ত্রীর পাশে থাকতে বলা হয়েছে।

আরও পড়ুন: CV Ananda Bose: অমিত শাহের সঙ্গে বৈঠকের আগে প্রধান সচিব নন্দিনীকে সরালেন রাজ্যপাল

Exit mobile version